রাশিয়ায় গ্রেফতার বিপাশা:ভক্ত পুলিশের অটোগ্রাফ

বলিউড অভিনেত্রী বিপাশা বসু এ মুহূর্তে অবস্থান করছেন রাশিয়ায়। আব্বাস মাস্তানের নতুন ছবি ‘প্লেয়ার্স’ এর শুটিংয়ে তিনি অংশ নিচ্ছেন। রাশিয়ায় বিব্রতকর অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে তাকে। রুশ পুলিশের হেফাজতে থাকতে হয় তাকে কিছু সময়ের জন্য।
শুটিং না থাকায় বিপাশা বসু ‘প্লেয়ার্স’ ছবির সহ-অভিনেতা সিকান্দার খেরকে নিয়ে সন্ধ্যায় রাশিয়ার এক রাস্তায় হাঁটতে বেরিয়েছিলেন। তারা হাঁটতে হাঁটতে ঢুকে পড়েন সংরক্ষিত এক রাস্তায়। নিরাপত্তার কারণে ঐ রাস্তায় সন্ধ্যার পর হাঁটা নিষেধ।

রাস্তার মোড়ের সাইনবোর্ড ছিল রুশ ভাষায় লেখা এ বির্ষয়ে সতর্কতা। কিন্তু রুশ ভাষা না জানায় বিপাশা ও সিকান্দার তা বুঝতে পারেন নি। কেবল ভাষা বিভ্রাটের কারণেই বিব্রতকর অভিজ্ঞাতার মুখোমুখি হতে হলো তাদের।
সংরক্ষিত রাস্তায় কিছুদূর যাওয়ার পরপরই রাশিয়ার পেট্রোল পুলিশ বিপাশা বসু আর সিকান্দার খেরকে আটক করে। কিছু বুঝে ওঠার আগেই হাতকড়া পরিয়ে তাদের পুলিশ স্টেশনে নিয়ে যায়। পুলিশ স্টেশনে দায়িত্ব পালন রত একজন পুলিশ অফিসার বিপাশাকে চিনে ফেলেন। তিনি আবার বিপাশার অভিনয়ের দারুণ ভক্ত। সেই পুলিশ অফিসারের মধ্যস্থতাতেই ছাড়া পান বিপাশা ও সিকান্দার। শুরুতে হকচকিয়ে গেলেও শেষ পর্যন্ত পুরো ঘটনাতে বেশ মজাই পেয়েছেন বিপাশা। পুলিশ স্টেশন থেকে ছাড়া পাওয়ার পর সেই ভক্ত পুলিশ অফিসারটি এগিয়ে এসে অটোগ্রাফ চাইলে বিপাশা বসু নিজের হাসি থামিয়ে রাখতে পারেননি।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...