রামগতি রব্বানিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসামিসু সাহা নিক্কন :: লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় অবস্থিত ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান, হাজারও সফল মানুষ তৈরীর বাতিঘর রামগতি রব্বানিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসা’র শুরু (১৯৪৭খ্রি:) থেকে অদ্য পর্যন্ত প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে এক জাকজমকপূর্ণ পুনর্মিলনীর আয়োজন করা হয়েছে।

মাদ্রাসার গর্বিত প্রাক্তন ছাত্রছাত্রীবৃন্দ আগামী ২৫ ডিসেম্বর ২০১৮ তারিখে একত্রিত হয়ে সারাদিনব্যাপী র‌্যালী, স্মৃতিচারণ, মধ্যাহ্নভোজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষকমন্ডলীকে সম্মাননাসহ আনন্দঘন অনুষ্ঠানমালার মাধ্যমে দিনটিকে উদযাপন করবে।

এ উপলক্ষে একটি তথ্যবহুল ও নান্দনিক প্রকাশনাও বের করা হবে। এ উপলক্ষে ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে মাওলানা সাইফ উদ্দিন কে সভাপতি এবং ইঞ্জিনিয়ার হাসান মাহমুদ কে সাধারণ সম্পাদক করা হয়।

রামগতি রব্বানিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসা বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র (১৯৫২ ব্যাচের) মাওলানা মহি উদ্দিন বলেন, অত্র বিদ্যালয়টি রামগতি দক্ষিণ অঞ্চলের অবহেলীত মানুষের পড়াশুনা করার বিরাট সুযোগ করে দিয়েছে।

দীর্ঘ বছর পর প্রিয় প্রাঙ্গণে পুনর্মিলনীর আয়োজন হওয়ায় সত্যিই আনন্দ লাগছে। রামগতি রব্বানিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসা প্রাক্তন ছাত্র (১৯৯১ ব্যাচের) আবুল কাশেম বলেন, আমার প্রিয় প্রতিষ্ঠানের আঙ্গিনায় পুনর্মিলনীর কথা শুনে অনেক ভাল লাগছে। আমি এ উদ্যোগকে স্বাগত জানাই।

রামগতি রব্বানিয়া ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে এক জাকজমকপূর্ণ পুনর্মিলনী উপলক্ষে রেজিস্ট্রেশনের কাজ চলছে। আগামী ৩১ আগস্টের মধ্যে অত্র মাদ্রাসার প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করুন: ০১৯৭১-৪২৪০৩২, ০১৯২৪-০২৪৭৩৭, ০১৯৪৯-৯১৪০১৪।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here