রামগতি-কমলনগর আসনে নতুন প্রার্থী এ্যাড. শরিফ

রামগতি-কমলনগর আসনে নতুন প্রার্থী সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাড. একেএম শরিফ উদ্দিনজুনাইদ আল হাবিব :: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে লড়তে চান সুপ্রিম কোর্টের আইনজীবী ও এ্যাডভোকেট একেএম শরিফ উদ্দিন। তিনি আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। সম্প্রতি একান্ত আলাপে এমটাই জানিয়েছেন তিনি।

এ্যাডভোকেট একেএম শরিফ উদ্দিন গেল দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করেছেন।
তাঁর বাড়ি রামগতির আলেকজান্ডার পৌরসভায়। ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে তিনি “ল” এবং মাস্টার্স শেষ করে ২০০৭সাল থেকে সুপ্রিম কোর্টের আইনজীবী হিসেবে নিয়োজিত আছেন।

দলের একাধিক সূত্র জানায়, দলের দুঃসময়ে রামগতি-কমলনগরের রাজনৈতিক মামলা মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের পাশে থেকে সংগঠনকে শক্তিশালী করেছেন। রামগতি-কমলনগরের উন্নয়নেও তিনি কাজ করেছেন।

এ বিষয়ে এ্যাডভোকেট একেএম শরিফ উদ্দিন বলেন, ”বঙ্গবন্ধু কন্যা, মানবতার মা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা যখন দশম জাতীয় সংসদ নির্বাচন করতে গেলেন তখন জামায়াত- বিএনপি এটাকে অবৈধ
নির্বাচন বলে অরাজকতা সৃষ্টি করেছে। দলের দুঃসময়ে নির্বাচনকে বৈধ করার জন্য মাঠে নির্বাচন করেছি। রামগতি-কমলনগরের হাট-বাজারে দিন-রাত প্রচার-প্রচারণায় সময় কাটিয়েছি। এখন দলের সুসময়। আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি বিবেচনায় নিয়ে নৌকা আমাকে প্রতীকে নির্বাচন করার সুযোগ দিয়ে রামগতি-কমলনগরের নদীভাঙা, অসহায় মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ দিবেন।”

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ...