ব্রেকিং নিউজ

রামগতিতে শতদল সংঘের মেধাবৃত্তি ও সনদ বিতরণ

রামগতিতে শতদল সংঘের মেধাবৃত্তি ও সনদ বিতরণ

রামগতি(লক্ষ্মীপুর) প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতিতে শনিবার প্রাথমিক পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মেধাবৃত্তি দেয়া হয়েছে। এসময় কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়। রামদয়াল শতদল সাংস্কৃতিক সংঘ মো. আবদুল্লাহ আল মামুন এমপি ফাউন্ডেশনের অর্থায়নে এ মেধাবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলার রামদয়াল বাজারে শতদল সাংস্কৃতিক সংঘের কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আবদুল্যাহ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন, চর আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী লিটন।

শতদল সংস্কৃতিক সংঘের সভাপতি মো. আবদুল্ল্যাহ‘র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আবদুল হাদি কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন যোবায়ের, চর মেহার আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মতিন, চর আলগী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল ওয়ারেছ, আলেকজান্ডার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার, কমলনগর উপজেলার চর পাগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. হেলাল উদ্দিন, ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. আবদুল্যাহ, বিবিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী জান্নাতুল নাইমা মৃদুলা প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শতদল সাংস্কৃতিক সংঘের সাধারন সম্পাদক মো. ফরহাদ উদ্দিন।

অনুষ্টানের রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন এবং প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ৬২জন ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান করা হয়।

এদের মধ্যে যৌথভাবে দুইজন টপ ট্যালেন্টকে এক হাজার ৫শ’ টাকা করে, মেধায় এক হাজার টাকা এবং সাধারণ কোটায় ৫শ’ টাকা এককালিন বৃত্তি এবং প্রত্যেককে সনদ প্রদান করা হয়্।

রামগতি ও কমলনগর উপজেলার কিন্ডারগার্টেন এবং প্রাথমিকের ৮০টি বিদ্যালয়ের ১১০০জন ছাত্র-ছাত্রীর মধ্যে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে বৃত্তিপ্রাপ্তদেরকে নির্বাচিত করা হয়।

এতে উপজেলার বিবিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী জান্নাতুল নাইমা মৃদুলা এবং কমলনগর উপজেলার হাজিরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র আবদুল হাই স্বাধীন মেধা তালিকায় যৌথভাবে প্রথম হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকাসহ ১৬ জেলায় ‘উপকূল দিবস’ পালিত

ঢাকাসহ ১৬ জেলায় ‘উপকূল দিবস’ পালিত: রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি

স্টাফ রিপোর্টার :: রাজধানী ঢাকাসহ উপকূলের ১৬ জেলায় ৫৪ স্থানে দ্বিতীয়বারের মত ...