রামগতিতে “বন্দুকযুদ্ধ” জলদস্যু নিহত

জহিরুল ইসলাম শিবলু।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুুরের রামগতিতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু মো.নিজাম (২৮) নিহত হয়েছে। আহত হয়েছেন তিন পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার একটি অস্ত্র ও দুই রাউন্ড গুলি। শনিবার ভোররাতে রামগতি উপজেলার বিবিরহাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

bonduk_juddhaনিহত জলদস্যু নিজাম নোয়াখালীর চরজব্বার এলাকার বাসিন্দা আবদুস সালামের ছেলে। তার লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন, রামগতি থানার উপ পরিদর্শক (এসআই) মো. হুমায়ুন, কনস্টেবল মো. মুসা ও নুর উদ্দিন। তাদেরকে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে জলদস্যু নিজামকে উপজেলার বয়ারচর এলাকা থেকে অভিযান চালিয়ে পুলিশ গ্রেফতার করে। রাতে তার তথ্যমতে সহযোগী জলদস্যুদের গ্রেফতার করতে বিবিরহাট এলাকায় পৌঁছলে পুলিশকে লক্ষ্য করে জলদস্যুরা গুলি করে। আত্নরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে জলদস্যুদের

গুলিতে ঘটনাস্থলে নিজাম নিহত হয়, অন্যরা জলদস্যুরা পালিয়ে যায়। এসময় উদ্ধার করা হয় একটি অস্ত্র ও দুই রাউন্ড গুলি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিজাম মেঘনা নদীর চিহ্নিত জলদস্যু। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও অপহরণের চারটি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চট্টগ্রামে পৌঁছেছে আইয়ুব বাচ্চুর মরদেহ, বিকেলে দাফন

স্টাফ রিপোর্টার :: কিংবদন্তি ব্যান্ড সংগীত শিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রামে নেয়া ...