Home / রাজনীতি / রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সফিক সভাপতি রুহুল আমিন সাধারন সম্পাদক

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সফিক সভাপতি রুহুল আমিন সাধারন সম্পাদক

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সফিক সভাপতি রুহুল আমিন সাধারন সম্পাদকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: দীর্ঘ ১৫ বছর পরে অনুষ্ঠিত হওয়া রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার রাতে সম্মেলন শেষে সকলের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। এতে এডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে সভাপতি ও আনোয়ার হোসেন খাঁনকে সিনিয়র সহ-সভাপতি এবং বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহল আমিনকে সাধারন সম্পাদক ঘোষনা করা হয়।

এর আগে বেলা ১১ টায় অতিথিদের সাথে নিয়ে জাতীয় সঙ্গিত পরিবেশন ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি।

সম্মেলনের উদ্বোধক ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. শাহজানের সভাপতিত্বে ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা এমএ মোমিন পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সংসদ সদস্য একে এম শাহজান কামাল, সংসদ সদস্য লায়ন এম এ আউয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ওমর ফারুক চৌধুরী

শেখ হাসিনার সরকারের বিকল্প নাই: লক্ষ্মীপুরে ওমর ফারুক চৌধুরী

জহিরুল ইমলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বাংলাদেশ এক অনন্য উচ্চতায় পৌঁছেছে, আর যিনি ...