রামগঞ্জে ব্যবসায়ীকে তুলে নিয়ে প্রকাশ্যে নির্যাতন (ভিডিওসহ)

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের রামগঞ্জে খোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে। ওই নির্যাতনের চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েলে সমালোচনার ঝড় উঠে জেলায় জুড়ে। শুরু হয় তোলপাড়। জড়িতেদের গ্রেফতারের দাবী স্থানীয় এলাকাবাসীর।

গুরুতর আহত ওই ব্যবসায়ীকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আহত খোরশেদ আলম উপজেলার সমেষপুর গ্রামের আলী আহম্মেদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার (১৭জানুয়ারি) সকাল ১১ টার দিকে রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের অথাকরা বাজার থেকে পিস্তল লেদা, কিরন, নুর হোসেন, সোহেল, মিল্লাদ, মিলন ও নুরুর নেতৃত্বে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী অস্ত্র ঠেকিয়ে মাটি ব্যবসায়ী খোরশেদ আলমকে তুলে নিয়ে যায়। পরে তাকে টিউরী গ্রামে নিয়ে প্রকাশ্যে বর্বর নির্যাতন চালায় তারা।

ওই দিন রাতে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নির্যাতনের ভিডিও গোপনে ধারন করে সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় স্থানীয়রা। শনিবার দুপুর থেকে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে থাকে। এরপর স্থানীয় প্রশাসন ও সাধারন মানুষের মধ্যে শুরু হয় তোলপাড়। তবে কি কারনে এ ঘটনা ঘটেছে সেটা এখনও নিশ্চিত করতে পারেনি কেউ।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, কি কারনে এ ঘটনা ঘটেছে সেটা তদন্ত করা হচ্ছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শ্রদ্ধা-ভালবাসায় চিরনিদ্রায় শায়িত ফাদার রিগন

শ্রদ্ধা-ভালবাসায় চিরনিদ্রায় শায়িত ফাদার রিগন

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাংলাদেশের সম্মানসূচক নাগরিক মুক্তিযুদ্ধের অকৃত্রিম বন্ধু ...