ব্রেকিং নিউজ

রাবির ছাত্রলীগ কর্মীর পাঁ কেটে বিচ্ছিন্ন করল শিবির ক্যাডররা,আটক ১৫

রাজশাহী :  রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) ছাত্রলীগ কর্মী মাসুদ হোসেনের পাঁ শরীর থেকে কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে শিবির নেতাকর্মীরা । এ সময় ছাত্রলীগ রাবি শাখার ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক টগর মোহাম্মদ সালেহের হাতের রগ কেটে দেয় শিবির ক্যাডাররা ।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থান অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

মঙ্গলবার সকাল সোয়া ৮ টার  দিকে বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের পাশে এই ঘটনা ঘটে ।

যানা যায়, সকাল ৮ টার দিকে ছাত্রলীগ নেতা টগর ও কর্মী মাসুদ হবিবুর হলের সামনে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন । এমন সময় আগে থেকেই ওৎ পেতে থাকা শিবির ক্যাডাররা ককটেল ফাটিয়ে তাদের ওপর হামলা চালায় ।

এসময় শিবির ক্যাডাররা মাসুদ ও টগরের ওপর ধারালো অস্থ দিয়ে  এলোপাথারি কুপিয়ে রেখে পালিয়ে যায় । এতে মাসুদের পায়ের হাটুঁর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এছাড়া তার হাতেও কোপায় শিবির ক্যাডাররা । অন্যদিকে টগরের ডান হাতের রগ কেটে দেয় এবং মাথায় আঘাত রয়েছে ।

পরে তাদের উদ্ধার করে প্রথমে রামেকে নিয়ে যাওয়া হয় । কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে পরে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয় । আহত টগর বিশ্ববিদ্যালয়ের ফোকলোর বিভাগের ২য় বর্ষের এবং মাসুদ ইতিহাস বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ।

এবিষয়ে রাবি শাখার ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, শিবির ক্যাডাররই পরিকল্পিতভাবে টগর ও মাসুদের ওপর এই বর্বর হামলা চালায় । তিনি অবিলম্বে অপরাধীদের গেফতারের দাবীও জানান । এদিকে এই হামলার ঘটনায় মতিহার থানা পুলিশ বিশ্ববিদ্যালয়ের আশপাশের এলাকা থেকে সন্দেহভাজন ১৫ জনকে আটক করেছে ।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ছাত্রলীগ নেতাকর্মীর ওপর হামলার ঘটনায় বিশ্ববিদ্যালযের পাশ্ববর্তী এলাকা থেকে বেলা ১২ টা পর্যন্ত সন্দেহভাজন ১৫ জনকে আটক করা হয়েছে ।

এছাড়া অপরাধীদের ধরতে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি । অন্যদিকে ক্যাম্পাসের পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান ওসি আলমগীর ।

এদিকে ছাত্রলীগ নেতা কর্মীদের ওপর হামলার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল করেছে রাবি শাখা ছাত্রলীগ । বিক্ষোভ থেকে টগর ও মাসুদের হামলাকারীদের আটক এবং দৃস্টান্তমূলক শাস্তি দাবী করা হয় ।

রায়হান হোসাইন/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...