ব্রেকিং নিউজ

রানির কিছু ভুল

Raniইউনাইটেড নিউজ ডেস্ক :: উচ্ছ্বল মেয়ের চরিত্রে হোক বা প্রতিবন্ধী মেয়ের চরিত্রে, কখনো সাহসী পুলিশ অফিসার তো কখনো স্মার্ট সাংবাদিক, কখনো গ্রামের মেয়ে তো কখনো অভিজাত পরিবারের ক্লাসি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে।

ভিন্ন ভিন্ন চরিত্রে সফলভাবে অভিনয় করে অসংখ্য পুরস্কারের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছেন তিনি। সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের খ্যাতনামা প্রযোজক ও পরিচালক আদিত্য চোপড়াকে।

২১ মার্চ ছিল রানি মুখার্জির জন্মদিন। ৩৭ বছরে পা দিলেন এই বঙ্গললনা। শুধু অভিনয় নয়, চরিত্র বাছাই থেকে পোশাক বেছে নেওয়া এবং তা সুন্দরভাবে ক্যারি করা- এই সবদিক থেকেই বলিউডে বেশ নামডাক রয়েছে রানির। কিন্তু তবু বলিউডে তার দীর্ঘদিনের এই জীবনে কিছু কিছু ভুলও করেছেন রানি। হয়তো কিছুটা অজান্তে, কিছুটা জেনে। বলিউডের এই অভিনেত্রীর কিছু ভুল এবার জেনে নিন।

পোশাক বিভ্রাট:

পোশাক বিভ্রাট অন্যান্য অভিনেত্রীদের মতোই রানি পোশাক বিভ্রাটের শিকার হয়েছেন।

আইয়া:

aiyaরানি মুখার্জি এমনিতে চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে খুবই খুঁতখুঁতে। কিন্তু কেন যে সেসময়ে আইয়া সিনেমাতে তিনি অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছিলেন তা হয়ত এখন নিজেও বুঝে উঠতে পারেন না রানি। উল্লেখ্য, আইয়া বলিউড ইতিহাসে সেরা বাজে সিনেমাগুলোর মধ্যে অন্যতম।

প্রেমের সম্পর্ক:

প্রেমের সম্পর্করানির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল অভিনেতা গোবিন্দর। এ বিষয়ে কেউ মুখ না খুললেও এই সম্পর্কের পরিণতি ছিল বিতর্কিত। এক সাংবাদিকের ক্যামেরায় ধরা পড়েছিল রানির ঘরে রাতে শোয়ার পোশাকে গোবিন্দকে। এরপর বিতর্ক শুরু হতে স্ত্রী ও রানির মধ্যে স্ত্রীকেই বেছে নেন গোবিন্দ।

ঐশ্বরিয়াকে আক্রমণ:

ঐশ্বরিয়াকে আক্রমণঐশ্বরিয়ার নাম না নিয়েই তাকে আক্রমণ করেছিলেন রানি। বলেছিলেন, ‘আমরা ভারতীয় মহিলারা নিজেদের ব্যক্তিগত জীবন নিয় খুব তাড়াতাড়ি আবেগপ্রবণ হয়ে পড়ি। বিশেষ করে সন্তানের জন্মের পর। আমরা ভাবতে শুরু করি আমি ছাড়া পৃথিবীতে আর কোনো মা নেই। আমাদের জীবন সন্তান কেন্দ্রিক হয়ে ওঠে। অভিনেত্রীদের উচিত, দৃঢ়ভাবে নিজেদের কাজে ফিরে আসা। আর বয়সের চেয়ে কমবয়সী যাতে দেখতে লাগে তার চেষ্টা করা।’

সিমিকে আক্রমণ:

সিমিকে আক্রমণসিমি আগারওয়ালের অনুষ্ঠানে সিমি যখন রানিকে আদিত্য চোপড়ার প্রসঙ্গে জিজ্ঞাসা করেন (তখন সম্পর্কটি গুজবের স্তরেই ছিল), তখন ভীষন রেগে গিয়ে রানী বলেন, আমিও তোমার বিষয়ে অনেক কিছু জানি, তুমি নিশ্চয়ই চাইবে না সেগুলো আমি সবার সামনে আনব?

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...