রাজৈরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ: গ্রেফতার-১

wq eমোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈর উপজেলার হোসেনপুর গ্রামে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় আজ বৃহস্পতিবার রাজৈর থানায় ৪ জনকে আসামী করে মামলা হয়েছে। পুলিশ আউয়াল লস্কর নামের এক আসামীকে গ্রেফতার করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুর জেলার রাজৈর উপজেলার হোসেনপুর গ্রামে ৮ম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে যাওয়া আসার পথে বাড়ীর পাশে ইউসুফ লস্করের ছেলে রোমান লস্কর (২৪) প্রায় উত্যক্ত করতো। এমনকি ঐ ছাত্রীকে বাজে প্রস্তাব দিতো। বখাটের কু-প্রস্তাব প্রত্যাখান করায় রোমান লস্কর ক্ষিপ্ত হয়ে উঠে। পরে গত রবিবার রাত সাড়ে ৮টার দিকে ঐ ছাত্রীর একজন বান্ধবীকে দিয়ে জুসের মধ্যে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে পরিবারের সকলকে খাওয়ায়।

এ সময় পরিবারের সকলে অচেতন হয়ে পড়লে রোমান লস্কর তার সহযোগিদের সহায়তায় ওই ছাত্রীর ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।
পরের দিন সোমবার সকালে প্রতিবেশীরা ওই পরিবারের সকলকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ঐ ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রথমে পরিবারের লোকজন লোক লজ্জার ভয়ে চুপ থাকলেও আস্তে আস্তে তা এলাকায় ছড়িয়ে পড়ে। পরে বৃহস্পতিবার এই ঘটনায় ছাত্রীর পরিবার থেকে মামলা করা হয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সিরাজুল হক সরদার জানান, বৃহস্পতিবার ৪ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা হলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে মামলার ২নং আসামী আউয়াল লস্করকে গ্রেফতার করা হয়। ডাক্তারী পরীক্ষার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...