Home / Featured / ‘রাজকুমার’ হয়ে আসছেন প্রীতম হাসান

‘রাজকুমার’ হয়ে আসছেন প্রীতম হাসান

‘রাজকুমার’ হয়ে আসছেন প্রীতম হাসানস্টাফ রিপোর্টার :: ঝড়টা শুরু হয়েছিলো ‘লোকাল বাস’ দিয়ে। এরপর ‘আসো মামা হে’ এরও পর ‘যাদুকর’ হয়ে নিজের উপস্থিতি জানান দিয়েছেন হালের সেনসেশন প্রীতম হাসান। এবার আসছেন ‘রাজকুমার’ হয়ে। প্রীতম ভক্তদের জন্য বৈশাখী উপহার মিউজিক্যাল মুভি ‘রাজকুমার’।

‘রাজকুমার’ শিরোনামের গানটি লিখেছেন রায়হান ইসলাম শুভ্র, রাকিব হাসান রাহুল এবং প্রীতম হাসান। সুর ও সঙ্গীতায়োজন প্রীতম নিজেই। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। কো-স্পন্সর হিসেবে আছে ‘তান্ত্রা’।

মিউজিক্যাল মুভি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। দেশীয় ঘরনার বাইরের একটি গল্পে, একজন আন্ডারগ্রাউন্ড ফাইটারের প্রতিদিনের যাপিতজীবন, আবেগ, প্রেম-ভালোবাসা, প্রনয় এবং পরিনতি নিয়ে নির্মিত এই ভিডিওতে প্রীতম হাসানের নায়িকা হিসেবে আছেন সুনেহরা বিনতে কামাল। সাথে এক ঝাক অভিনেতা অভিনেত্রী।

রাজধানীর কোক স্টুডিওতে একাধিক সেট ফেলে ২ দিন অবস্থান নিয়েছিলেন এই ‘রাজকুমার’। যা দর্শক এই মিউজিক্যাল মুভিতে দেখতে পাবেন।

গানটি প্রসঙ্গে প্রীতম হাসান বলেন, ‘এর আগের ভিডিওগুলোতে দর্শক-শ্রোতারা আমকে যে গেটাপে দেখেছেন, এবারের ভিডিওতে সম্পূর্ণ নতুন ভাবে, নতুন পরিচয়ে হাজির হচ্ছি আমি। যা দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। আর গানের ব্যাপারে বলবো, শ্রোতাদের ভালো লাগার কথা চিন্তা করেই গানের অডিও এবং গায়কীতে আমার সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করেছি।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১২ এপ্রিল বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘রাজকুমার’। পাশাপাশি গানটি শোনা যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

About Sub Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজিব-স্বরলিপির ‘কেন মনে হয়’

রাজিব-স্বরলিপির ‘কেন মনে হয়’

স্টাফ রিপোর্টার :: সম্প্রতি নির্মিত হলো রাজিব ও স্বরলিপির মিউজিক ভিডিও ‘কেন ...