রবীন্দ্র জয়ন্তীতে কামাল আহমেদ’র একক সঙ্গীতসন্ধ্যা

রবীন্দ্র জয়ন্তীতে কামাল আহমেদ

স্টাফ রিপোর্টার :: রবীন্দ্র সঙ্গীত শিল্পী, খ্যাতিমান মিডিয়া ব্যক্তিত্ব ও বাংলাদেশ বেতারের পরিচালক কামাল আহমেদ’র একক সঙ্গীত সন্ধ্যার আয়োজন করেছে “রাজশাহী বেতার শিল্পী সংস্থা”। আগামী ২৫বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ ৮ মে রবীন্দ্র জয়ন্তীতে “আমি চঞ্চল হে আমি সুদূরেরও পিয়াসী” শিরোনামে রাজশাহী নগরীর নানকিন দরবার হলে সন্ধ্যা ৬:৩০ মিনিটে একক সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা। বিশেষ অতিথি হিসেবে উপসি’ত থাকবেন, স্বাধীনতা পদক প্রাপ্ত নৃত্যগুরু বজলুর রহমান বাদল, একুশে পদক প্রাপ্ত পন্ডিত অমরেশ রায় চৌধুরী, সাবেক প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা জিনাতুন নেছা তালুকদার, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের আঞ্চলিক পরিচালক তৌহিদা চৌধুরী ও বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের উপ-আঞ্চলিক পরিচালক মো: হাসান আখতার। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামানিক।

রাজশাহী বেতার শিল্পী সংস্থা আয়োজিত “আমি চঞ্চল হে আমি সুদূরেরও পিয়াসী” অনুষ্ঠান সকলের জন্য উন্মুক্ত থাকবে।

উল্লেখ্য, বাংলাদেশ বেতারের বহির্বিশ্ব কার্যক্রমের পরিচালক কামাল আহমেদ ইতি:মধ্যে সঙ্গীতাঙ্গনে তার মেধা ও চর্চার প্রভাব রেখে চলছেন। তিনি শুদ্ধ রবীন্দ্র সঙ্গীত চর্চার অগ্রপথিক। রবীন্দ্রনাথকে নিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন দৃপ্তপদে। এ পর্যন্ত শিল্পী কামাল আহমেদের ১৫ টি এ্যালবাম প্রকাশিত হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...