ব্রেকিং নিউজ

রনি হত্যা মামলায় দোকান মালিক ৩ দিনের রিমান্ডে

রনি হত্যা মামলায় দোকান মালিক ৩ দিনের রিমান্ডেখোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরের নড়িয়ায় রনি হত্যা মামলার মূল আসামী সবুজকে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত। সোমবার (৮ মে) দুপুরে আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুজাহিদুল ইসলাম এই আদেশ দেন।

জানা যায়, জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের আনাখন্ড গ্রামের রনি বেপারী (১৯) নামে এক কিশোর প্রতিদিনের মত গত মঙ্গলবার সকালে কাজের উদ্দেশ্যে সকাল ৮টায় বাড়ি থেকে বের হয় ভোজেশ্বর বাজারের সবুজ স্টীল কিং দোকানে যায়। সেখানে দুপুর ১২ টা পর্যন্ত কাজ করে। তার পর থেকে রনি নিখোঁজ হয়ে যায়। পরিবার খোঁজাখুঁজি করেও সেদিন রনির কোন খোঁজ পায়নি।

পরের দিন বুধবার দুপুর সাড়ে ৩টার দিকে ভোজেশ্বর বাজার সংলগ্ন গৌড়াইল এলাকার কৃত্তিনাশা নদীতে রনির লাশ ভেসে উঠে। মৃত্যুর ঘটনায় রনির বাবা ইলিয়াস বেপারী বাদী হয়ে  বুধবার রাতে নড়িয়া থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলার প্রধান আসামী সবুজকে গত শুক্রবার গ্রেপ্তার করে পুলিশ।

স্থানীয়দের সাথে আলাপকালে জানা যায়, ২০১৫ সাল থেকে সবুজ স্টীল কিং এর দোকানে কাজ করতো রনি। সবুজ স্টীল কিং এর মালিক সবুজ শাহ্‌র ভাগ্নি রুমা আক্তারের সাথে প্রেম হয় রনির। গত তিন চার মাস আগে এক প্রবাসীর সাথে বিয়ে হয়ে যায় রুমার। বিয়ের পরও রনি রুমার সাথে যোগাযোগ রাখতো। এ ঘটনাকে কেন্দ্র করেই রনি খুন হয় বলে জানান স্থানীয়রা। রনির হত্যাকারীদের ফাঁসির দাবিতে  স্থানীয়রা বিভিন্ন ধরনের পোষ্টার ও বিক্ষোভ করেছেন।

রনি বেপারীর বাবা মো. ইলিয়াস বেপারী বলেন, আমার ছেলেকে হাত-পা ও ঘাড় ভেঙ্গে  হত্যা করেছে রনির দোকান মালিক সবুজ শাহ্‌ (২৭) ওর সহযোগী নাহিদ হোসেন (৩৫) ও মিঠু (২০)। তাই ওদের বিরুদ্ধে আমি মামলা করেছি। আমার ছেলেকে ওরা যেভাবে কষ্ট দিয়ে মেরেছে। আমি চাই ওদের সেভাবে শাস্তি হউক।

এ ব্যাপারে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী মিয়া বলেন, রনি বেপারীর মৃত্যুর ঘটনায় তার বাবা তিনজনকে আসামী করে থানায় মামলা করেছে। শুক্রবার সবুজ শাহ্‌ নামে একজনকে আটক করি। পরে শনিবার সবুজ শাহ্‌কে ৫ দিনের রিমান্ড চেয়ে শরীয়তপুর আদালতে প্রেরণ করেছি। আজ আদালত সবুজের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :: সুপ্রিমকোর্টে রাষ্ট্রের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসা ...