ব্রেকিং নিউজ

‘যৌনসঙ্গী হিসেবে স্বাধীনচেতা নারীদের চান না পুরুষরা’

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত বিগস্ক্রিনে যে কোনে চরিত্রকে ফুটিয়ে তুলতে কখনো আপস করেন না। হোক যতই খোলামেলা দৃশ্য! আবার যখন তখন বিস্ফোরক মন্তব্য করতেও সমান স্বচ্ছন্দ্য বোধ করেন তিনি।

রেঙ্গুনের প্রচারেও সেই ধারা অব্যাহত রেখেছেন বলিউডের এই অভিনেত্রী। এবারে ‘পুরুষতান্ত্রিক’ সমাজের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি অকপটে বলে দিলেন, যৌনসঙ্গী হিসেবে স্বাধীনচেতা নারীদের চান না পুরুষরা। এটা একটা ‘পুরুষতান্ত্রিক’ সমাজ। যেখানে নারীদের এই বিশ্বাস করিয়ে বড় করা হয় যে, তারা কেবলমাত্র সমাজে অবদান রাখার জন্যই জন্ম নিয়েছে। নিঃস্বার্থভাবে ভালবাসতে পারলেই নাকি তারা স্বর্গ লাভ করতে পারবেন, এমন আশ্বাস দেওয়া হয়। সমাজের পবিত্রতার প্রতীক হিসেবে দেখানো হয়।

জানা যায়, তিন তিনটি জাতীয় পুরস্কার রয়েছে কঙ্গনার। পর্দায় নিজের কাজের জন্য যতটা প্রশংসা কুড়িয়েছেন, ততধিক আলোচনা হয়েছে তার ব্যক্তিগত জীবন নিয়ে। বিতর্কেও জড়িয়েছেন বহুবার এই অভিনেত্রী। মিডিয়ার সামনে বিস্ফোরক মন্তব্যের জন্যও বহুবার সমালোচিত হয়েছেন। তবে এভাবেই প্রথা ভাঙার নতুন প্রথা তৈরি করতে চান এই ‘রাঙ্গুন’ অভিনেত্রী। সূত্র: সংবাদ প্রতিদিন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছরে আত্মহত্যায় মারা যায় ৮ লাখ মানুষ

নিউজ ডেস্ক :: প্রত্যেক বছর প্রায় ৮,০০,০০০ মানুষ আত্মহত্যা করেন। । এমনটাই ...