ব্রেকিং নিউজ

যেসব পুরুষ টাকার বিনিময়ে শরীর চায়

প্রচলিত ধারণা বলে, শরীর সংক্রান্ত কৌতূহল বেশি থাকায় অবিবাহিতরাদের মধ্যেই পেইড সেক্স বা টাকার বিনিময়ে শরীর পাওয়ার প্রবণতা বেশি। সম্প্রতি প্রকাশিত আয়ারল্যান্ডের বেলফাস্টের কুইনস ও  দক্ষিণ আফ্রিকার উইটওয়াটার্সর‌্যান্ড বিশ্ববিদ্যালয়ের গবেষণা বলছে ভিন্ন কথা।

দুই বিশ্ববদ্যিালয়ের গবেষক ডার্ক শুবোৎজ এবং সুসান হুশ গবেষণারটির জন্য ৪৪৬ জন পুরুষের ওপর একটি অনলাইন সমীক্ষা করেন। এসব পুরুষদের বয়স ৩১ থেকে ৫০ বছরের মধ্যে। যাদের প্রায় ৫০ শতাংশই হয় বিবাহিত নয়তো কোনও সম্পর্কে রয়েছেন।

গবেষকরা দেখেন, অবিবাহিত নয় বরং বিবাহিত কিংবা বান্ধবী আছে এমন ব্যক্তিদের মধ্যেই টাকার বিনিময়ে শরীর পাওয়ার প্রবণতা সবচেয়ে বেশি। এর কারণ হিসেবে উঠে এসেছে দু’টি বিষয়। আত্মবিশ্বাসের অভাব এবং যৌনতাহীন বিবাহিত সম্পর্ক। দ্বিতীয় কারণটি বেশি প্রকট।

গবেষণায় অংশগ্রহণকারীরা জানান, দীর্ঘদিন শারীরিক সম্পর্কহীন বিবাহিত জীবনযাপন করার পর এক ধরনের অবসাদ জমা হয়। তাই তারা এই টাকার বিনিময়ে শরীর পেতে আগ্রহী হন। তারা এও জানান, যৌনকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্কের মধ্যে অসৎ কিছু নেই। বরং বিবাহ-বহির্ভূত সম্পর্ক বা ওয়ান নাইট স্ট্যান্ডই তাদের কাছে অনৈতিক মনে হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছরে আত্মহত্যায় মারা যায় ৮ লাখ মানুষ

নিউজ ডেস্ক :: প্রত্যেক বছর প্রায় ৮,০০,০০০ মানুষ আত্মহত্যা করেন। । এমনটাই ...