যশোর-০৬ আসনে আ’লীগ, বিএনপির একাধিক নেতার গণসংযোগ

যশোর-০৬ আসনে আ’লীগ, বিএনপির একাধিক নেতার গণসংযোগ জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: আগামী জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ আসনে থেকে দলীয় মনোনয়ন লাভের প্রত্যাশায় কেন্দ্রে লবিংসহ নির্বাচনী এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগ, বিএনপি, জামায়াতে ইসলামী ও জাতীয় পার্টির একাধিক নেতা।

জানাগেছে, আগামী একাদশ জাতীয় সংসদীয় আসন-৯০, যশোর-৬ (কেশবপুর) নির্বাচনী এলাকাটি একটি পৌরসভা ও ১১ টি ইউনিয়ন নিয়ে গঠিত। আওয়ামীলীগের মনোনয়ন লাভের প্রত্যাশায় গণসংযোগকারী ৫ নেতা হলেন, কেশবপুরের বর্তমান সাংসদ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ সভাপতি এইচ এম আমির হোসেন, ইউনিয়ন ইনন্সুরেন্স কোম্পানির সাবেক ম্যানেজিং ডাইরেক্টর, সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শেখ আব্দুর রফিক, উপজেলা আ’লীগের সভাপতি এস.এম রুহুল আমিন ও চিত্র নায়িকা শাবানার স্বামী একেএস ওয়াহিদ সাদিক।

বিএনপির মনোনয়ন লাভের জন্য গণসংযোগকারী ৩ জন নেতা হলেন বিএনপির কেন্দ্রীয় নেতা থানা বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ, যশোর জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর আবু, ও বিএনপির কেন্দ্রীয় সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু। এছাড়া উপজেলা জামাতের সেক্রেটারী অধ্যাপক মোক্তার আলী, জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী কেশবপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড. আব্দুল মজিদ।

এদিকে একই দলের একাধিক নেতা মনোনয়নের জন্য লবিং করায় নেতাকর্মীরা নানা গ্র“পে বিভক্ত হয়ে পড়ছে। এছাড়া কোন দলের কে মনোনয়ন পাচ্ছেন তা নিশ্চিত না হওয়ায় অনেক নেতাকর্মী বিব্ব্রতকর পরিস্থিতি এড়াতে মনোনয়ন প্রত্যাশীদের এড়িয়ে চলছে ।

এ ব্যাপারে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা জানান, একাধিক নেতা দলীয় মনোনয়ন চাইলেও দলীয় প্রার্থী যেই হবে তাকে বিজয়ী করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “আদি হতে অন্ত রবে বন্ধুত্বের বৃত্ত” ...