যশোরে সন্ত্রাসীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধ, নিহত ১

যশোরে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি (৩৮) নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ। বুধবার দিবাগত রাত ২টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের মথুরাপুর এলাকা থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

guli_biddoঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধারের দাবিও করা হয়েছে।

যশোর কোতোয়ালী থানার ওসি মো. ইলিয়াস হোসেন বলেন, বুধবার রাতে যশোর-ঝিনাইদহ সড়কে দুই দল সন্ত্রাসীর মধ্যে গুলির লড়াই চলছে এমন খবর পেয়ে রাত ২টার দিকে পুলিশের একটি দল সেখানে যায়। মথুরাপুর ফিলিং স্টেশনের প্রায় ৫শ’ গজ দুরে অবস্থান নিয়ে সন্ত্রাসীদের ছত্রভঙ্গ করতে পুলিশ ৫ রাউন্ড গুলিবর্ষণ করে। পরে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে গেলে সেখান থেকে গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম আবদুর রশিদ জানান, অজ্ঞাত ওই ব্যক্তির মাথায় এক রাউন্ড গুলিবিদ্ধ হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয় বলে তিনি জানান।

এদিকে পুলিশ নিহতের পরিচয় নিশ্চিত না করলেও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৬ সেপ্টেম্বর বাঘারপাড়ায় গণপিটুনীর শিকার তিন ছিনতাইকারীর একজন আজাদুর রহমান টোকন ২৭ সেপ্টেম্বর পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায়। অস্ত্র মামলায় টোকন ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। রাতে গুলিবিদ্ধ হয়ে নিহত ব্যক্তির সাথে আজাদুর রহমান টোকনের চেহারার অনেক মিল রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন পেছানোর সুযোগ নেই

স্টাফ রিপোর্টার :: ৩০ ডিসেম্বরই নির্বাচন, এই তারিখ পেছানোর আর কোনও সুযোগ ...