যশোরের কেশবপুরে দানব যন্ত্রে কেড়ে নিলো শিশুকণ্যার প্রাণ

শোরের কেশবপুরে যন্ত্রদানব আলম সাধু কেড়ে নিলো ৬ বছরের শিশুকণ্যা সালেহার প্রাণ।  সোমবার দুপুরের উপজেলার মজিদপুর ইউনিয়নের চিংড়া সড়কে শ্রীরামপুর এলাকায় এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। সে ওই গ্রামের বিলাল হোসেনের মেয়ে। সে প্রথম শ্রেণীর ছাত্রী ছিল। এঘটনায় বিক্ষুব্ধ জনতা আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে এবং চালক আসাদুলকে ধরে পুলিশে দেয়।

 প্রত্যক্ষদশীরা জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে সালেহা স্কুল থেকে বাড়ি ফিরছিল। এ সময় গরুবহণকারী আলমসাধু তাকে চাপা দেয়। স্যালো মেশিনের ইঞ্জিন দিয়ে দেশি প্রযুক্তির তৈরি এই আলমসাধু যশোরাঞ্চলে যন্ত্রদানব হিসেবে পরিচিত। এই গাড়ীর ব্রেক ব্যবস্থা একেবারে নাজুক। দানবের মতো ছুঁটে চলা এই যানটি সরকারিভাবে চলাচল নিষিদ্ধ করা হলেও পুলিশ ম্যানেজ করে সড়কে পণ্যবহন করে।

 কেশবপুর থানার উপ-পরিদর্শক মাহফুজ জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। চালককে পুলিশী হেফাজতে নেয়া হয় এবং লাশ উদ্ধার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে স্কুলপড়ুয়া সালেহার মৃত্যুতে তার বাবা-মা পাগলের প্রলাপ গুনছে। স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠেছে। তারা এই যন্ত্রদানব চলাচল বন্ধের দাবি জানিয়েছে।

 

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/সিরাজুল ইসলাম সিরাজ/যশোর

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ...