মৌ'র কথায় পঞ্চমী সুর তুললেন শান স্টাফ রিপোর্টার :: ক্ল্যাসিক্যাল ও মেলোডি ঘরানার গান গেয়েও যে শ্রোতাপ্রিয়তা পাওয়া যায়, তার সর্বশেষ বড় উদাহরণ শান। তার সলো গান কন্যারে, সখি, ফাহমিদা নবীর সঙ্গে সাদাকালোসহ বেশ ক’টি গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে। সবার কাছেই শানের গায়কী প্রশংসা কুড়িয়েছে।
সেই শান এবার গাইলেন মৌ মধুবন্তীর কথায়। প্রবাসী বাংলাদেশী কবি ও গীতিকার মৌ মধুবন্তী খুব কম লিখেন। আর লিখলে কতোটা ভালো হতে পারে তার প্রমাণ মিলেছে শানের নতুন গান পঞ্চমী সুর এ।
দু:খ ব্যথা গানে গানে হারিয়ে গেছি কখন আমি/ আমার ভেতর পঞ্চমী সুর দুর্বার হয়ে বাজে এমন অসাধারণ কথায় গানটির সুর ও সংগীতায়োহন করেছেন শান নিজেই। আর শব্দ মিশ্রণ করেছেন রেজওয়ান সাজ্জাদ।
প্রযোজনা প্রতিষ্ঠান অহর্নিশ অডিওর ব্যানারে প্রকাশিত গানটির ভিডিও নির্মাণ করেছেন লতা আচারিয়া। গান প্রসঙ্গে গীতিকার মৌ মধুবন্তী বলেন, ‘আমি শানের গান ভীষণ পছন্দ করি। ওর জন্য লিখেও ভালো লেগেছে। শান এভাবেই আমাদেরকে একের পর এক ভালো গান উপহার দিয়ে যাবে সেটাই আশা করছি।’
অন্যদিকে পঞ্চমী সুর প্রসঙ্গে শান বলেন, ‘সব গান আসলে ভিউ কিংবা হিট হয় না। কিছু গান নিজেকে তৃপ্ত করে। অন্যরকম একটা গান। তবু বাকীটা রইলো শ্রোতাদের হাতেই।’ 
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here