ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে এক সপ্তাহের ব্যাবধানে আরেক যুবক খুন!

মোরেলগঞ্জে এক সপ্তাহের ব্যাবধানে আরেক যুবক খুন!মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি :: জোড়া হত্যা ঘটনার এক সপ্তাহের মাথায় আবারো হত্যার ঘটনা ঘটেছে বাগেরহাটের মোরেলগঞ্জে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে দৈবজ্ঞহাটি ইউনিয়নের বলইবুনিয়া গ্রামে সোহাগ খান (৩২) নামে এক যুবককে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। সোহাগ ওই গ্রামের মৃত ইছাহাক আলী খানের ২য় সংসারের একমাত্র সন্তান।

এই ঘটনাটিও জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঘটেছে বলে অভিযোগ রয়েছে। এর পূর্বে গত ২২ ডিসেম্বর পূর্ব সোনাখালী গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পলাশ শেখ ও ইব্রাহিম শেখ নামে দু’জন খুন হন।

শুক্রবার বেলা ৯টার দিকে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে পোষ্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহত সোহাগের মা জাহানারা বেগমের অভিযোগ, বসতবাড়ির জমিজমা নিয়ে সৃষ্ট বিরোধের কারনে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে সোহাগকে। ঘরের পেছনের দরজায় একটি তালা ও সামনের দরজা বাইরে থেকে বেধে রেখেছে ঘাতকরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহাগের মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বলেন, রাত ১০টার দিকে সোহাগ ভাত খেয়ে শুয়ে পড়ে। মধ্যরাতে একটি ফোন পেয়ে সে ঘরের বাইরে যায়। সকালে বাড়ির অদূরে রাস্তার ওপর পাওয়া যায় সোহাগের রক্তাক্ত মৃতদেহ। খবর পেয়ে নিকটস্থ পোলেরহাট ফাঁড়ি পুলিশ প্রথমে ঘটনাস্থলে যায়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

তবে এই ঘটনাটি সড়ক দুর্ঘটনা বলে জানিয়েছেন থানার ওসি মো. রাশেদুল আলম। তিনি বলেন, রাতে কোন পরিবহনের ধাক্কায় সোহাগের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...