মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের শ্রেষ্ঠত্ব অর্জন

কলাপাড়া মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজমিলন কর্মকার রাজু, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮-এ পটুয়াখালীর কলাপাড়ার মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) ও শ্রেষ্ঠ কলেজ শিক্ষকসহ মোট ১৮ টি ইভেন্টে কলাপাড়া উপজেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মো. দেলওয়ার হোসেন এবং শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের প্রভাষক পরিমল কুমার হাওলাদার।

উল্লেখ্য ২০১৬ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে কলাপাড়া উপজেলায় এবং ২০১৭ সালের জাতীয় শিক্ষা সপ্তাহে কলাপাড়া উপজেলা ও পটুয়াখালী জেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মো.দেলওয়ার হোসেন। তিনি ২০০০ সালে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে স্বর্নপদক গ্রহণ করেন। ২০১৬, ২০১৭ ও ২০১৮ সালে পরপর তিনবার কলাপাড়া উপজেলায় এবং ২০১৬ ও ২০১৭ সালে পরপর দুইবার পটুয়াখালী জেলায় শ্রেষ্ঠ কলেজ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রভাষক পরিমল কুমার হাওলাদার। আগামী ২২ জানুয়ারি জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ বছর উপজেলা পর্যায়ে এ কলেজের শিক্ষার্থীরা ক্বেরাত, হামদ/নাত, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, বির্তক প্রতিযোগিতা, দেশাত্মবোধক গান, রবীন্দ্র সঙ্গীত, নজরুল সঙ্গীত, উচ্চাঙ্গ সঙ্গীত, লোক সঙ্গীত, জারিগান, তাৎক্ষনিক অভিনয়, উচ্চাঙ্গ নৃত্য ও লোক নৃত্যে শ্রেষ্ঠ হওয়ার গৌরব অর্জন করেছে ।

শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক প্রভাষক পরিমল কুমার হাওলাদার কলেজের ছাত্র-ছাত্রীদের পাঠদানে ও সহপাঠ কার্যক্রমে সদা নিজেকে নিয়োজিত রাখবেন বলে জানিয়েছেন

মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ’র অধ্যক্ষ মো.দেলওয়ার হোসেন কলেজের সার্বিক উন্নয়নে এবং ছাত্র-শিক্ষকের কল্যানে কাজ করে যাওয়ার অভিমত ব্যক্ত করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Sany Sarker

দূর্গাপুজার বিশেষ আয়োজনে সানি সরকার-র কবিতা ‘দুর্গাপুজো’

দুর্গাপুজো –সানি সরকার এই পুজোতে শাড়ি থাক মা। এই পুজোতে দু-মুঠো ভাত ...