মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবন কারাদন্ড

যাবজ্জীবন কারাদন্ড

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরে মেয়ে ধর্ষণের দায়ে পিতা বেল্লাল হোসেনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ৫০ হাজার টাকা জরিমানা করে অনাদায়ে আরো ১ বছর কারাদন্ডাদেশ দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেম এ রায় দেন। তবে সাজাপ্রাপ্ত আসামী পলাতক রয়েছেন। ।

সাজাপ্রাপ্ত বেল্লাল হোসেন ভবানীগঞ্জ ইউনিয়নের চরভুতা গ্রামের পাঁচু মাঝির ছেলে। লক্ষ্মীপুর জজকোর্টের পাবলিক প্রসেকিউটর (পিপি) জসীম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

আদালত সুত্রে জানা যায়, সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভুতা গ্রামের বেল্লাল হোসেন ২০১৪ সালের ২৭ মে তার মেয়েকে বাড়ীর পাশের একটি খামার বাড়ীতে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ভিকটিম তার মায়ের কাছে বিষয়টি জানান। তার মা স্থানীয় গণ্যমান্য লোকজনকে ঘটনাটি অবহিত করেন।

পরে ২০১৪ সালের ১২ জুন মা ফুলবানু বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে একই বছরের ১৩ সেপ্টেম্বর আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। আদালত ভিকটিমের জবানবন্দী লিপিবদ্ধ করাসহ ৮ জন স্বাক্ষীর স্বাক্ষ গ্রহণ শেষে ওই রায় দেন।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ পবিত্র আশুরা

ডেস্ক নিউজ ::  পবিত্র আশুরা আজ। আরবী শব্দ আশরুন তথা দশ শব্দটি ...