মেয়র মীরু কারাগারে

সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার প্রধান আসামি শাহজাদপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মীরুকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার সিরাজগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোরশেদ আলমের আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। তবে আজই তাকে অন্য আরেকটি আদালতে তোলা হবে জানাগেছে।

কোর্ট পরিদর্শক মো. শহীদুল্লাহ আদালতে হাজিরার তথ্য নিশ্চিত করে বলেন, নিয়ম অনুযায়ী আসামিকে নিকটবর্তী আদালতে হাজির করা হয়। পরবর্তীতে তাকে শাহজাদপুর আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র হালিমুল হক মীরু বলেন, আমি দীর্ঘদিন ধরে রাজনীতি করি। আমি কখনো সাংবাদিককে হত্যা করতে পারি না। আমার বিরুদ্ধে রাজনৈতিকভাবে ষড়যন্ত্র শুরু হয়েছে। আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।

উল্লেখ্য, আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের মধ্যে বৃহস্পতিবার গুলিবিদ্ধ হন সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়। পরের দিন দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।

ঘটনার পর নিহত শিমুলের স্ত্রী হত্যামামলায় মিরুসহ ১৮ জনের নাম উল্লেখ করেন। অজ্ঞাতপরিচয় আসামি করা হয় আরও ২০-২৫ জনকে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :: সুপ্রিমকোর্টে রাষ্ট্রের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসা ...