ব্রেকিং নিউজ

মেয়র আইভীর নামে প্রতারণা গ্রেফতার-১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এর মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর নাম ভাঙ্গিয়ে প্রতারণার অভিযোগে আবু সাঈদ কালু (৩৩) নামে এক প্রতারককে গ্রেফতাার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় কালুকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

প্রতারক কালু বিগত বিএনপির সরকারের আমলে নারায়ণগঞ্জের প্রভাবশালী ছাত্রদল নেতা জাকির খানের ঘনিষ্ট সহযোগি ছিলেন। কিন’ গত ৩০ অক্টোবর অনুষ্ঠিত সিটি করপোরেশন এর নির্বাচনের আগে থেকেই কালু আইভীর পক্ষে কাজ করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, কালু ও তার ভাই বাদল নারায়ণগঞ্জ সিটি করপোরেশন থেকে ৪৮ লাখ টাকার একটি কাজ পেয়েছে বলে কিছু দিন ধরে বিভিন্ন যাবৎ প্রচার করে আসছিল। এ কথা বলে সে বিভিন্নজনের কাছ থেকে টাকা আদায় করছিল। সে লোকজনদের কাছে বলছিল, টাকার জন্য সে কাজটি করতে পারছে না।

সিটি করপোরেশন নির্বাচনে কালু নিজে আইভীর জন্য কাজ করায় টাকার অভাবে ৪৮ লাখ টাকার কাজটি করতে পারছে না বলে কালুর বলা কথাগুলো অন্যলোকজন সহজেই বিশ্বাস করে। এ বিশ্বাসে সমপ্রতি বন্দর উপজেলার সৌদি আবর ফেরত মামুন নামে এক ব্যক্তি ২ লাখ টাকা দেয় কালুকে।

এরপর ওই ব্যক্তি কাজের বিষয়ে জানতে চেয়ে কালুকে ফোন করলে কালু মেয়রের সঙ্গে আছেন, ব্যস্ত আছেন ইত্যাদি কথা বলে টালবাহানা শুরু করে। এতে সন্দেহ হলে শনিবার রাতে মামুন মেয়রের বাস ভবনে গিয়ে তাকে ঘটনা জানিয়ে সহায়তা কামনা করেন। পরে মেয়র রোববার সন্ধ্যায় মোবাইল ফোনে কালুকে ডেকে এনে জিজ্ঞেস করলে কালু তার অপরাধের কথা স্বীকার করে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...