মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ ও সম্মানা প্রদান

মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ ও সম্মানা প্রদান খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুর সদর উপজেলার ম্যাধ্যমিক পর্যায়ে স্কুল ও মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করেণ।

বুধবার বিকাল ৩টায় সদর উপজেলা অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই রজনীগন্ধার শুভেচ্ছায় মেধাবী শিক্ষার্থীদের বরণ করে নেন উপস্থিত অতিথিবৃন্দ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান।

বিশেষ অতিথি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, শরীয়তপুর সরকারী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. মনোয়ার হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নলিনী রঞ্জন রায়, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেন প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজর শিরিন সুলতানা। অতিথিদের বক্তব্য শেষে উপজেলার মাধ্যমিক পর্যায়ে বিদ্যালয় ও মাদ্রাসার সপ্তম থেকে দশন শ্রেণীর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ৪৪৪ জন  শিক্ষার্থীর হাতে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই তুলে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যালবার্ট আইনস্টাইন

বিখ্যাতদের দাম্পত্য জীবন- ৮: অ্যালবার্ট আইনস্টাইন

সাইদুর রহমান  :: কথায় আছে, “যার নয়নে যারে লাগে ভালো, হোক না দেহ ...