মেধাবী ছাত্র সাজিদ বাঁচতে চায়

মেধাবী ছাত্র সাজিদ বাঁচতে চায়কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি:: পাবনা জেলা স্কুলের নবম শ্রেণীর মেধাবী ছাত্র সাজিদুল বারী সাজিদ দূরারোগ্য এ্যাকিউট মাইলোব্লাসটিক লিউকেমিয়া রোগে আক্রান্ত হয়েছে। সে বর্তমানে ঢাকার এ্যাপোলো হাসপাতালে হেমাটোলজি বিশেষজ্ঞ ডা. আবু জাফর মোহাম্মদ সালেহ এর নিকট চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকদের মতে তার উন্নত চিকিৎসার জন্যে দ্রুত দেশের বাহিরে নেওয়া প্রয়োজন। তবে তার পরিবারের পক্ষে এই ব্যায় বহন করার সামর্থ নেই।

উন্নত চিকিৎসার জন্যে সাজিদকে দ্রুত দেশের বাহিরে নিয়ে যাওয়া প্রয়োজন। এ চিকিৎসা ব্যায় বহুল। এতে প্রায় অর্ধকোটি টাকার প্রয়োজন।
এদিকে স্কুল শিক্ষক পিতার সারা জীবনের জমাকৃত সব কিছু ইতিমধ্যেই বিক্রি করেও এতো টাকার জোগান দেওয়া সম্ভব হচ্ছে না। সাজিদ পাবনা শহরের মাসুমবাজার এলাকার স্কুল শিক্ষক আব্দুল মান্নানের ছেলে।

সাজিদের বাবা আব্দুল মান্নান জানান, সাজিদের চিকিৎসা বাবদ ইতিমধ্যেই পনের লক্ষ টাকা শেষ হয়ে গেছে। আরো টাকার প্রয়োজন, আমার সামান্য আয়ে জীবনে যা কিছু করছিলাম সব কিছু বিক্রি করেও এতো টাকা যোগান দেওয়া সম্ভব হচ্ছে না। হাসপাতালের বিছানায় শুয়ে সাজিদ কবে থেকে স্কুলে যাবে বলে জিজ্ঞাসা করে আমায়।

এ বিষয়ে পাবনা জেলা স্কুলের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন বলেন, আমার বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী সাজিদুল বারী যে রোগে আক্রান্ত হয়েছে এই রোগের চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল বলে আমরা জেনেছি। আমরা যে যার অবস্থান থেকে যদি তা পাশে দাঁড়াতে পারি তাহলে সম্ভব তাকে সুস্থ করে তোলা।

একজন মেধাবী ছাত্রের চিকিৎসায় মানবিক সহায়তা দিতে তার পরিবার মাননীয় প্রধানমন্ত্রীসহ সমাজের হৃদয়বান ব্যক্তিকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন। চিকিৎসা সহায়তা পাঠাতে সঞ্চয়ী হিসাব নং-০১০০০৯৮১৫১৩২৪, জনতা ব্যাংক, কর্পোরেট শাখা, পাবনা ও বিকাশ নং-০১৭৩১৩২৫৮৩৮, মোবাইল নং-০১৭৩১-৩২৫৮৩৮ যোগাযোগের অনুরোধ জানান।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মহিলা ও শিশু হাসপাতাল উদ্বোধন

নতুন মহিলা ও শিশু হাসপাতাল উদ্বোধন

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...