মেজর (অবঃ) আবদুল মান্নান কলেজে সচেতনতামূলক আলোচনা সভা ও কমেডি শো

মেজর (অবঃ) আবদুল মান্নান কলেজে সচেতনতামূলক আলোচনা সভা ও কমেডি শো মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এর আয়োজনে বুধবার সকালে মেজর (অবঃ) আবদুল মান্নান কলেজে ধূমপান, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধকল্পে এক সচেতনতামূলক আলোচন সভা ও কমেডি শো এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান, সাংবাদিক মেজবাহ্‌ উল হক মিঠু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ জনাব মোঃ শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক শিক্ষার্থী, শিক্ষক, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, জাগরণ ফাউন্ডেশন ও কমেডি ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শুধু আইন প্রয়োগ করে সামাজিক এ ব্যাধিকে দূর করা যাবেনা এর জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

বিভিন্ন সামাজিক কার্যক্রম ও খেলাধূলার প্রতি আগ্রহ সৃষ্টি করার লক্ষ্যে তিনি গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জাগরণ ফাউন্ডেশন সার্বিক সহযোগিতা করে ও নোয়াখালী কমেডি ক্লাবের সদস্যরা বিভিন্ন কৌতুক ও অভিনয়ের মাধ্যমে উপস্থিত সকলকে মতিয়ে রাখেন। অনুষ্ঠানে সবাইকে মাদকবিরোধী শপথ বাক্য পাঠ করান কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম।

এরপর কলেজের অধ্যক্ষ ও শিক্ষকদের মাঝে মাদকবিরোধী নাটিকার সিডি ও বাঁধাইকৃত পোস্টার বিতরণ করা হয় এবং সকলের মাঝে মাদকবিরোধী লিফলেট ও স্টিকার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...