মেঘলা হত্যার প্রতিবাদে মানববন্ধন

রেজাউল হক, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগতি পৌরসভায় গৃহবধু ও আ স ম আবদুর রব সরকারি কলেজের মেধাবী ছাত্রী  ফাতেমা তুজ জোহরা মেঘলা হত্যার প্রতিবাদে র‌্যালী , মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১টায় আ স ম আবদুর রব সরকারি কলেজ ছাত্র-ছাত্রী ও বেসরকারি সংস্থা নিজেরা করির যৌথ উদ্যোগে আ স ম আবদুর রব  সরকারি কলেজ থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ এর সামনে অনুষ্ঠিত  মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, আ স ম আবদুর রব সরকারি কলেজের সাবেক ভিপি ও উপজেলা যুবলীগ আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল, জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ছাইফ উদ্দিন আহমেদ বাবু, জেলা ছাত্রলীগ যুগ্ন সাধারণ সম্পাদক জায়িদ উদ্দিন বাপ্পী, কলেজ ৩য়  বর্ষের ছাত্র মোঃ রাকিব হোসেন,সাবেক ছাত্র হাছিবুল ইসলাম, ছাত্রী নোছাইবা আনজুমা তাছনিম প্রমূখ।

বক্তারা বলেন, যৌতুকের দাবিতে ৫ ফেব্রুয়ারি  রাতে রামগতি পৌরসভার সবুজ গ্রামের  শাহজাহান মাষ্টারের বাড়ীতে  মেঘলাকে পিটিয়ে হত্যা করে আত্মহত্যা বলে অপপ্রচার চালায় স্বামী এমরান হোসেন ও তার পরিবার।

এ ঘটনায় মেঘলার পিতা শহিদুল হক টিটু বাদী হয়ে রামগতি থানায় হত্যা মামলা করলেও পুলিশ এখনও মূল আসামীকে গ্রেফতার করতে পারেনি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, ঘটনার সাথে সাথে ঘটনাস্থল থেকে মেঘলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তদের মধ্যে মেঘলার শশুর শাজাহান মাষ্টারকে গ্রেফতার করা হয়েছে। মূল আসামী এমরানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

আরো খবরঃ

‘ধর্ষিত’ কিশোরীকে ইউপি চেয়ারম্যানের নির্যাতন (ভিডিও সহ)

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...