Home / দেশ আমার / মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

মেঘনায় নিখোঁজ জেলের লাশ উদ্ধারএম শরীফ আহমেদ, ভোলা থেকেঃ ভোলার মেঘনা নদীতে এম ভি ফারহান ৫ লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুই জেলের মধ্যে মো. মিরাজ (১৫) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার(২০) নভেম্বর সকালে  লাশ উদ্ধার করে পুলিশ।

অপর নিখোঁজ জেলে মো. কামালের খোঁজ এখনো মেলেনি।

এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি সহিদুল ইসলাম জানান, সোমবার সকালে স্থানীয় জেলেরা অলিমুদ্দিন ঘাটসংলগ্ন মেঘনা নদীতে জেলে মিরাজের লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়।পরে  নিখোঁজ জেলে মিরাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করি।

এদিকে মিরাজের লাশ উদ্ধারের পর এলাকায় তার পরিবারের ও জেলেদের মধ্যে শোকের মাতম বইছে। তারা অপর নিখোঁজ কামালের লাশ উদ্ধার করে দায়ী লঞ্চ কর্তৃপক্ষের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট প্রশাসনের কাছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার(০৯) নভেম্বভোর  সাড়ে ৩টার দিকে মিরাজসহ ছয় জেলে বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের উত্তর বাটামারা আলিমুদ্দিন মাছ ঘাটসংলগ্ন মেঘনায় জাল ফেলে ইলিশ শিকার করছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা এম ভি ফারহান-৫ লঞ্চটি দ্রুত গতিতে চালিয়ে এসে তাদের মাছ ধরার ট্রলারকে সজোরে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

ট্রলারের মধ্যে থাকা ছয়জনের মধ্যে ১জন নিহত, তিনজন আহত ও ২জনকে ঐসময় খুজে পাওয়া যায়নি।এ ঘটনায় ওই দিনই ঘটনাস্থলে নিহত গিয়াসউদ্দিনের ভাই মো. জসিম বাদী হয়ে এম ভি ফারহান-৫ লঞ্চ কর্তৃপক্ষের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুক্তিযোদ্ধার পঙ্গু সন্তানকে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানী

মুক্তিযোদ্ধার পঙ্গু সন্তানকে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানী

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের মৃত মুক্তিযোদ্ধা ...