ব্রেকিং নিউজ

মুশফিকের বক্তব্যে ভারতের গায়ে জ্বালা!

মুশফিকুর রহিমের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল টেস্ট খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছে। ৯ ফেব্রুয়ারি হায়দরাবাদে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।
ঢাকা ছাড়ার আগের দিন বুধবার মুশফিকুর রহিম এক সংবাদ সম্মেলনে বলেন, আমার কাছে এটা (ভারতের বিপক্ষে টেস্ট ম্যাচ) আর দশটা ম্যাচের মতোই। ঐতিহাসিক বলে কিছু মনে হয় না। ভারতের বিপক্ষে খেললে কোনো চাপ থাকে না। যেমনটা থাকে জিম্বাবুয়ের বিপক্ষে। কেন না জিম্বাবুয়ের বিপক্ষে হারলে অনেক ব্যাপার থাকে।
মুশফিকের এই বক্তব্যকে ভারতের ট্যাবলয়েড এবেলা উস্কে দিয়েছে। ‘ভারতকে চরম অসম্মান করলেন মুশফিকুর, শুনলে রাগে গা জ্বলে উঠবে’ এই শিরোনামে একটি খবর প্রকাশ করেছে তারা।
তাদের খবরে বলা হয়েছে, মাঠে বল গড়ানোর আগেই উত্তাপ বেড়ে গেল। মাত্র ২৪ ঘণ্টা আগে ৯ তারিখের একমাত্র টেস্ট খেলতে কলকাতায় পা রেখেছে বাংলাদেশ।
কলকাতায় পা দিয়েই মুশফিকুর রহিম জানিয়ে দিলেন, ভারতের বিরুদ্ধে ম্যাচ মোটেই ঐতিহাসিক নয়। তারা বরং জিম্বাবুয়ের বিরুদ্ধে খেলতে কিছুটা ভয়ে থাকেন।
এর আগেও ভারতের বিরুদ্ধে টুইট করে বিতর্কে জড়িয়েছিলেন মুশফিকুর রহিম। গত বছর টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত হেরে যাওয়ার পর রীতিমতো টুইট-সেলিব্রেশনে মেতেছিলেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপার ফোরে বাংলাদেশ

ডেস্ক নিউজ ::  আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের কাছে বিশাল ...