মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ-মানববন্ধন

মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ-মানববন্ধনআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: সরকারি চাকুরীতে মুক্তিযোদ্ধা কোটা বহাল রাখার দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা ও সন্তানরা।

বুধবার সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের ব্যানারে নিজস্ব কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শাপলা চত্বর প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে বিক্ষোভকারীরা।

বক্তারা, সরকারি চাকুরীসহ সকল ক্ষেত্রে বীর মুক্তিযোদ্ধাদের পরিবার পরিজনদের জন্য কোটা বহাল রাখার দাবি জানিয়ে অচিরেই বিভিন্ন ক্ষেত্রে লুকিয়ে থাকা রাজাকারদের নামের তালিকা প্রণয়নের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সে সাথে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী রাজনৈতিক দলের পাতানো জালে পা না দিতে শিক্ষার্থীদের প্রতি অনুরোধ করেন মুক্তিযোদ্ধারা। মানববন্ধনে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার রইছ উদ্দিনসহ অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ৬ দফা দাবি সংবলিত স্মারকলিপি প্রদান করেন মুক্তিযোদ্ধা ও পরিবার-পরিজন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেঘনা তেল ডিপোতে আগুন, নিহত ২

ষ্টাফ রিপোর্টার :: খুলনায় মেঘনা পেট্রোলিয়াম জ্বালানি তেল ডিপোতে অগ্নিকাণ্ডে দুজন নিহত ...