মুক্তিপণ দিয়েও ছেলেকে ফিরে পায়নি পরিবার

মুক্তিপণ দিয়েও ছেলেকে ফিরে পায়নি পরিবারএম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিকাশের মাধ্যমে মুক্তিপণের টাকা নিয়েও মাদ্রাসার ছাত্র জুনায়েতকে (১২) মুক্তি না দেওয়ায় তার পরিবাওে চলছে আহাজারি। অপহৃত জুনায়েতকে উদ্ধার করতে না পারলেও এই ঘটনায় পুলিশ ২ যুবককে আটক করেছে।

আটককৃতরা হলো জুয়েল (২০) ও আসাদুল্লাহ (২২) এরা উপজেলার দড়ি বিশনন্দী গ্রামের বাসিন্দা। শনিবার রাতে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দড়ি বিশনন্দী গ্রামে থেকে তাদের আটক করে। জুনায়েত স্থানীয় কড়ইতলা মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্র।

নিখোঁজ জুনায়েদের বাবা দাইয়ান জানান, ২৯ জুলাই তার ছেলে জুনায়েত হঠাৎ নিখোঁজ হয়। এর পর ৫ আগষ্ট আড়াইহাজার থানায় একটি সাধারণ ডায়েরী করি।

পরে একটি চক্র মোবাইলের মাধ্যমে তার ছেলে জুনায়েত তাদের নিকট আছে বলে মুক্তিপণ দাবী করেন। বার বার মুক্তিপণ দাবী করার পর ছেলেকে ফিরে পেতে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা প্রদান করেন তিনি। এই ঘটনা পুলিশকে জানানোর পর পুলিশ ২ জনকে আটক করে।

এই ব্যাপারে আড়াইহাজার থানার উপ-পরিদশক (এস আই) খোরশেদ জানান, এদের নিকট থেকে মুক্তিপনের ২৮ হাজার টাকা উদ্ধার করা হয় এবং বাদী মামলা না দেয়ায় আসামীকে মানবপাচার মামলায় চালান দেয়া হয়।

আড়াইহাজার থানার ওসি আলমগীর জানান, গ্রেফতারকৃত ২ জনের মধ্যে জুয়েলকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...