ব্রেকিং নিউজ

মীরবাজারে চলছে অনলাইন ঈদ মেলা

mirbazaar.com.bd
ঢাকা :: শপিং মলে যেয়ে শপিং করার পাশাপাশি  অনলাইনে শপিং এর প্রতি বাড়ছে মানুষের আগ্রহ। সহজে ঘরে বসে দ্রুত কেনাকাটার জন্য অনলাইন শপগুলোর জনপ্রিয়তা এখন তুঙ্গে।
ঈদ শপিং এ মানুষের চাহিদা এবং আকাঙ্ক্ষা কে সামনে রেখে অনলাইনে ঈদ মেলার আয়োজন করেছে মীরবাজার। তাঁদের ওয়েবসাইটে চলছে ঈদ মেলা। ক্রেতা খুব সহজেই তাঁদের ওয়েবসাইটে যেয়ে পণ্য ক্রয় করতে পারছেন। সাথে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়! শুধু তাই নয়, রয়েছে কিছু পণ্যে ফ্রী হোম ডেলিভারির ব্যবস্থা।
মীরবাজার একটি মার্কেটপ্লেস যেখানে বিক্রেতারা তাঁদের পণ্য এর বিজ্ঞাপন দিয়ে থাকেন। আর মীরবাজার তা পৌঁছে দেয় ক্রেতার দোরগোড়ায়। ২০১৫ সালে চালু হওয়া মীরবাজার এই প্রথম এই ধরনের আয়োজন করেছেন।
সাইটটিতে শুধু মাত্র পোশাক  নয়, গৃহস্থালি জিনিসপত্র সহ আতর-টুপিও পাওয়া যাবে।
এ বিষয়ে মীরবাজারের স্বত্বাধিকারী মীর সাবের হোসেন জানান, “আমরা চেষ্টা করছি ক্রেতার চাহিদার সবকিছুই তাঁদের সামনে নিয়ে আসার। অনলাইনে কেনা পণ্যের মান নিয়ে বরাবর-ই অভিযোগ থাকে, সেই অবস্থা থেকে উত্তরণের জন্য আমরা কাজ করে যাচ্ছি। সঠিক দিক নির্দেশনা এবং সহযোগিতা পেলে ই-কমারস একটি সম্ভাবনাময় বিশাল খাত হতে বেশি সময় লাগবেনা। সবাই-ই এখন মান সম্মত পণ্য বিক্রয় এর ব্যাপারে সচেতন হচ্ছেন আর এর ফলে ক্রেতার সংখ্যাও বাড়ছে”।
উল্লেখ্য, আগামী জুন ১ তারিখে মীরবাজার পদার্পণ করতে যাচ্ছে চতুর্থ বর্ষে। মীরবাজারের ওয়েবসাইট লিঙ্কঃ www.mirbazaar.com.bd
– প্রেস বিজ্ঞপ্তি
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাজমুন নাহার

লাল সবুজের পতাকা নিয়ে ১০৮ দেশ ঘুরলেন নাজমুন নাহার

স্টাফ রিপোর্টার :: ভ্রমণ কণ্যা হিসেবে পরিচিত নাজমুন নাহার। লাল-সবুজের পতাকা হতে ইতোমধ্যে ...