Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / রাজনীতি / মির্জা ফখরুলের ওপর হামলা খতিয়ে দেখা হচ্ছে: ওবায়দুল কাদের
Print This Post

মির্জা ফখরুলের ওপর হামলা খতিয়ে দেখা হচ্ছে: ওবায়দুল কাদের

obaydul kaderস্টাফ রিপোর্টার :: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ প্রতিনিধি দলের ওপর হামলার নিন্দা জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যারাই হামলা করেছেন এটা খুব অন্যায়। আওয়ামী লীগ এটা খতিয়ে দেখছে।

মির্জা ফখরুলের ওপর হামলার পর রবিবার দুপুরে বিমানবন্দর সড়কের বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, আমি স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। আইজি সাহেবের সঙ্গে কথা বলেছি। চট্টগ্রামের ডিসি-এডিশনাল এসপির সঙ্গে কথা বলেছি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি তো নিজেরা নিজেরাই মারামারিতে লিপ্ত। তবে এই ঘটনা আমি এভাবে দেখছি না। বিচ্ছিন্ন কোনো ঘটনা কেউ ঘটিয়ে থাকলে, পুলিশকে বলা হয়েছে, নিরপেক্ষ তদন্ত করে যারা দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

এর আগে, রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে যাওয়ার পথে সোমবার সকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা চালানো হয়েছে। হামলায় মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপির অন্তত পাঁচ নেতাকর্মী আহত হন।

– See more at: http://www.bd-pratidin.com/national/2017/06/18/241083#sthash.esfIWFJ6.dpuf

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful