ব্রেকিং নিউজ

মিঠুন ও শাহনাজ সুমির ‌‘তুমি ছাড়া’

মিঠুন ও শাহনাজ সুমির ‌‘তুমি ছাড়া’স্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের প্রখ্যাত কন্ঠশিল্পী কল্যানী ঘোষ ও প্রখ্যাত তবলা বাদক অভিজিৎ চক্রবর্তীর সন্তান মিঠুন চক্রবর্তী, বন্ধুমহলে মিঠুন নামে বেশ জনপ্রিয়। জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপন করে খ্যাতি পাওয়া শাহনাজ সুমির সঙ্গে ‘তুমি ছাড়া’ শীর্ষক গানের মিউজিক ভিডিও নিয়ে তিনি এবার হাজির হচ্ছেন। গানটির অডিওতে মিঠুনের সাথে কন্ঠ দিয়েছেন নবাগত সংগীতশিল্পী রূপন্তী।

শাহরিয়ার রহমানর নির্দেশনায় ‘তুমি ছাড়া’ মিউজিক ভিডিওটি সোমবার সন্ধ্যায় বঙ্গবিডির নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। গানটি লিখেছেন রাসেল রহমান, সুর ও কম্পোজিশন করেছেন মিঠুন চক্রবর্তী নিজেই। মিউজিক ভিডিওতে ফুটে উঠেছে শাহনাজ সুমির লাবণ্যময়ী রূপ।

মিঠুন চক্রবর্তী পেশায় ড্রামার ও মাল্টি পারকাশনিস্ট, তিনি ক্যারিয়ার শুরু করেন জনপ্রিয় ব্যান্ড শিল্পী আইয়ূব বাচ্চুর সঙ্গে রিদমিষ্ট হিসেবে, তাও মাত্র ১৬ বছর বয়সে। মিউজিক পাগল তরুণ মিঠুন চক্রবর্তী ২০০৬ সালে আইন নিয়ে পড়াশুনা করতে লন্ডনে গিয়ে ড্রাম ও পারকাশন নিয়ে পড়াশুনা করে ফিরে আসেন দেশে। ২০১১ সালে আবারও ঘনিষ্ট বন্ধু হাবিব ওয়াহিদ এর সাথে বাজানো শুরু করেন তিনি। এরপর কুমার বিশ্বজিৎ, নগর বাউল জেমস, অর্নবসহ আরো প্রখ্যাত শিল্পীদের সঙ্গে দেশ-বিদেশের বিভিন্ন স্টেজে পার্ফরম করেন তিনি।

২০১৩ সালের ১৩ মার্চ বিসিবি কনসার্টে ভারতীয় জনপ্রিয় কন্ঠশিল্পী ও কম্পোজার এ.আর. রহমানের সাথে তবলা বাজিয়ে প্রসংশনীয় হন মিঠুন চক্রবর্তী। বন্ধু হাবিবের ডাকে একটি জিংগলে কন্ঠ ও ন্যান্সির সাথে ‘ডুবেছি’ শার্ষক গানও করেন মিঠুন চক্রবর্তী।

চট্টগ্রামের সুরকার সঞ্জিত আচার্যের সুরে ‘সাম্পানওয়ালা’ গানে কন্ঠ দেবার পাশাপাশি এর কম্পোজিশন করেন, যা পরবর্তীতে বেশ প্রসংশিত হয়। হাবিব ওয়াহিদের গ্রামীণ ফোনের জন্য করা মিঠুন চক্রবর্তীর কন্ঠে ‘স্বপ্ন যাবে বাড়ি-২’ শ্রোতাদের ব্যাপক প্রসংশা অর্জন করে। সেই অনুপ্রেরণায় ২০১৬ সালের ঈদ উল ফিতরের আনন্দঘন পরিবেশে সম্পূর্ণ নিজের সুর ও কম্পোজিশনে দর্শকের জন্য ‘তুমি ছাড়া’ গানটি প্রকাশ করেন তিনি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রহিমা আক্তার মৌ

‘জল ও জীবন’

রহিমা আক্তার মৌ :: আমাদের প্রাণপ্রিয় নগরী ঢাকা বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত। অপ্রিয় ...