মিজান চরফ্যাশন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান নির্বাচিত

মিজান চরফ্যাশন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান নির্বাচিতশিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি:: ব্যাপক উতসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বুধবার চরফ্যাশন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি: (বিআরডিবি)’র নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহ বাবুলকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ১০নং উত্তর মাদ্রাজ কৃষক সমবায় সমিতি লিমিটেড’র এম আর মাকসুদুর রহমান মিজান।

সকাল ৮টা থেকে চরফ্যাশন উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি লি:(বিআরডিবি) নিজস্ব ভবনে বিরতিহীন ভাবে অনুষ্ঠিত নির্বাচনে চরফ্যাশন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি:’র ১৭১জন ভোটারের মধ্যে ৯৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে নব নির্বাচিত চেয়ারম্যান এম আর মাকসুদুর রহমান মিজান ৯৪ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী চরফ্যাশন উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি:’র সাবেক চেয়ারম্যান জাফর উল্লাহ বাবুল পেয়েছেন ২ ভোট।

এ ছাড়া সহ-সভাপতি সহ অন্য ৭টি পদে বিনাপ্রতিদ্বদ্বিতায় নির্বাচিতরা হলেন-সহসভাপতি আবুল বাসার আব্দুল মালেক, সদস্যপদে মো.আবু নাছির, আবদুল কাদির, মোহাম্মদ আলা উদ্দিন, মোহাম্মদ আব্দুর রহিম ও আবুল কালাম আজাদ।

এদিকে সকাল থেকে এ নির্বাচন কে কেন্দ্র করে চরফ্যাশন পৌর এলাকায় উতসব মুখর পরিবেশ বিরাজ করছিল।

চরফ্যাশনের ২১টি ইউনিয়নের কৃষক সমবায় সমিতির সদস্যরা সকাল থেকে এসে ভোট কেন্দ্রে সমবেত হন। প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে নির্বাচনের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তারা নবনির্বাচিত চেয়ারম্যানের হাতে ভোটের ফলাফল তুলে দেন ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হিলিতে এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্টকে সংবর্ধনা

হিলিতে এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্টকে সংবর্ধনা

গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর) প্রতিনিধি :: হিলিতে এফবিসিসিআই এর সিনিয়র ...