ব্রেকিং নিউজ

‘মা হচ্ছেন পূর্ণিমা’ গুজব

ঠাৎ সবকিছু আধারে ঢেকে রেখেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। গত দু’সপ্তাহ ধরে পূর্ণিমা এই আলো-আধারির খেলা খেলছেন। ‘মা হচ্ছেন পূর্ণিমা’ রবিবার সকাল থেকেই চলচ্চিত্রের প্রাণকেন্দ্র এফডিসি, ছবিপাড়া কাকরাইলসহ বিভিন্ন স্থানে পূর্ণিমা মা হচ্ছেন বলে গুজব ছড়িয়ে পরে। গত দু’সপ্তাহ ধরেই বিজ্ঞাপন, নাটক এবং চলচ্চিত্র অভিনয়ে বিরতি টেঁনেছেন পূর্ণিমা। হঠাৎ তার এই অবসরের কারন

জানতে চাইলেও কেউ কোনো সদোত্তর পায়নি। তবে পূর্ণিমা জানিয়েছেন, চলচ্চিত্রের অবস্থা ভালো নয়। তাই এ বছর আর নতুন কোনো কিছু শুরু করতে চাইছেন না তিনি। পরিস্থিতি দেখে আগামী বছর নতুন করে আবার সব কিছু শুরু করবেন। কিন্তু পূর্ণিমার এ কথা অনেকেই অবিশ্বাস করছেন। গুঞ্জন উঠেছে, সন্তান সম্ভবা পূর্ণিমা। চিকিৎসক তাকে এ সময় সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। তাই ডাক্তারের পরামর্শেই এখন সব শুটিং ও ব্যস্ততা থেকে নিজেকে বিরত রেখেছেন এ নায়িকা। এ নিয়ে পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘মার্তৃত্ব যে কোনো নারীর জন্য একটি আনন্দের বিষয়। সন্তান সম্ভবা হলে তা অবশ্যই সবাইকে জানাতাম। এটা লুকানোর মতো ঘটনা নয়, যখন হবো তখন সবাইকেই জানাবো। দয়া করে গুজবে কান দেবেন না।’ ২০০৮ সালের নভেম্বরে চট্রগ্রামের ছেলে ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। তিন বছরের সংসার জীবনে এখনো তাদের ঘরে নতুন কোনো অতিথি আসেনি।

এদিকে, চলতি বছর মুক্তি পেয়েছে পূর্ণিমা অভিনীত ‘গরীবের মন অনেক বড়’ ও ‘মাটির ঠিকানা’ শিরোনামের দুটি ছবি। এছাড়া আগামী বছর মুক্তির প্রস্তুতি নিচ্ছে ‘রাজা সূর্য খাঁ’, ‘টুবি কন্টিনিউড’, ‘গরিবের দাম অনেক বেশি’, ‘এই যে দুনিয়া কিসের লাগিয়া’, ‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘অস্ত্র ছাড় কলম ধর’, ‘আই লাভ ইউ’, ‘মায়ের বাড়ি’। ছবিগুলো নিয়ে পূর্ণিমার ভাষ্য, ‘এ বছরটা একদমই আমার অনুকূলে ছিল না। আশা করছি, আগামী বছরটা আমারই হবে। ২০১২-তে আমার অভিনীত আট থেকে দশটি ছবি মুক্তি পাবে। প্রতিটি ছবিতেই আমার চরিত্রের ভিন্নতা রয়েছে। দর্শকরা ছবিগুলো দেখে আনন্দ পাবে বলে আমার বিশ্বাস।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/বিনোদন নিউজ
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...