মা হচ্ছেন টিউলিপ

মা হচ্ছেন টিউলিপডেস্ক নিউজ :: মা হতে চলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দিক। যুক্তরাজ্য নিউ হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্ন এলাকার পার্লামেন্ট সদস্য টিউলিপকে ‘বেবি অন বোর্ড’ ব্যাজ পরে রাস্তা এবং পার্লামেন্ট এলাকায় হাঁটতে দেখা গেছে।

গত মঙ্গলবার লন্ডনে এক রেস্তোরাঁয় বাংলাদেশ ক্যাটারার অ্যাসোসিয়েশন (বিসিএ) আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিন বাংলাদেশি বংশোদ্ভূত এমপি রুশনারা আলী, রুপা হক ও টিউলিপ সিদ্দিক। অনুষ্ঠানের একপর্যায়ে টিউলিপ মা হতে চলেছেন ইঙ্গিত করে অভিনন্দন জানান রুশনারা আলী।

সেই প্রথম এই সুসংবাদের খবর পায় বাংলাদেশি সাংবাদিকরা। তারপর আজ স্থানীয় গণমাধ্যমের কাছে দেয়া সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করলেন টিউলিপ নিজেই।

স্থানীয় সংবাদমাধ্যম কিলবার্নটাইমসকে এই খুশির খবর জানিয়েছেন টিউলিপ নিজেই। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি সত্যিই উৎফুল্ল। সবকিছুই ঠিকঠাক আছে এবং হ্যামস্টেড রয়েল ফ্রি হাসপাতালে জন্ম নেবে আমার সন্তান।”

টিউলিপ বলেন, “আমি র্যাচেল রিভের মতো আরো পার্লামেন্ট সদস্যের সাথে কথা বলেছি। এমপি থাকার সময় তাঁদেরও সন্তান জন্ম নিয়েছিল। তাঁদের কাছ থেকে পরামর্শ নিয়েছি কীভাবে এই সময় সবকিছু ঠিকভাবে পরিচালনা করা যায়।” তিনি বলেন, “এই সময়ে আমার নির্বাচনী এলাকার কাজে যাতে কোনো ধরনের প্রভাব না পড়ে সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

টিউলিপ সিদ্দিক শেখ রেহানার মেয়ে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাগনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...