মায়ের সাথে পিতার প্রতারণা সইতে না পেরে মেয়ের আত্মহত্যা

মামুনুর রশীদ নোমানী. বরিশাল

মুলাদীতে মায়ের সাথে পিতার প্রতারণা সইতে না পেরে আতহত্যার পথ বেছে নিয়েছে কন্যা রনি আক্তার।

উপজেলার কাজিরচর ইউনিয়নের কোলানিয়া গ্রামের কাজেম হাওলাদার প্রথম স্ত্রীর সাথে প্রতারণা করলে সন-ান রনি গতকাল ৩টায় বিষপানে আতহত্যা করে।

জানাগেছে কাজিরচর ইউনিয়নের কোলানিয়া গ্রামের কাজেম হাওলাদার একই গ্রামের আলেয়া বেগমকে বিবাহ করে। বিবাহের পর আলেয়া বেগমের পরিবার কাজেম আলীকে সেনাবাহিনীতে চাকুরী দিয়ে দেয়। এর মধ্যে তাদের ৫সন-ান জন্ম নেয়। চাকুরীর থাকা কালীন কাজেম আলী একই গ্রামের নাসিমা বেগমের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে এবং চাকুরী থেকে অবসরের পরে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই নাসিমাকে বিয়ে করে সকল অর্থ সম্পত্তি লিখে দেয়।

এ থেকে প্রথম স্ত্রী ও ছেলে মেয়েদের সাথে কাজেম আলীর বিরোধ দেখা দেয়। উপয়ান- না দেখে এক পর্যায়ে কাজেম আলী বিদেশ চলে যায় এবং প্রথম স্ত্রীর ছেলে মেয়েদের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। প্রায় ১০ বছর পর দেশে ফিরে কাজেম আলী দ্বিতীয় স্ত্রী ও সন-ানদের নামে ২৫ লক্ষ টাকার সম্পদ লিখে দিলে প্রথম স্ত্রী ও সন-ানরা তা দাবী করে।

এ নিয়ে প্রথম স্ত্রী আলেয়া বেগম মুলাদী থানায় লিখিত অভিযোগ দায়ের করলে কাজেম আলী ক্ষিপ্ত হয়ে বসত ঘর ও মালামাল পুুরিয়ে দেয়। ওই ঘটনার ৫দিন পর পুলিশ মামলা রেকর্ড করলে কাজেম আলী সালিশ বৈঠকের নাম করে ২৬জানুয়ারী বিদেশ পাড়ি জমায়।

এর পর গতকাল সকালে সালিশ বসার কথা থাকলেও কাজেম আলী পালিয়ে যাওয়ায় তা পন্ড হয়ে যায়। এক পর্যায় কাজেম আলীর দ্বিতীয় স্ত্রী নাসিমা বেগম ও তার মা আলো বেগম গতকাল দুপুরে কাজেম আলীর প্রথম স্ত্রী ও কন্যাদের অকথ্য ভাষায় গালাগাল করলে অপমান সহ্য করতে না পেরে রনি আক্তার বিষপান করে।

স’ানীয়রা তাকে উদ্ধার করে মুলাদী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে। রণি আক্তারের মৃত্যুতে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী কাজেম আলী হাওলাদার, দ্বিতীয় স্ত্রী নাসিমা বেগম ও শাশুরী আলো বেগমের দৃষ্টান-মূলক শাসি-র দাবী জানিয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...