মাহিয়া মাহীর ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও সহ)

mahiyaনিউজ ডেস্ক :: বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী, মাহিয়া মাহী বাংলাদেশী ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২০১২-এ অভিষেক হয় “ভালবাসার রং” ছবি দিয়ে, বর্তমানে মাহিয়া মাহী বাংলাদেশের একজন হাই প্রোফাইল অভিনেত্রী।

মাহিয়া মাহী সিনেমা অভিষেক করেন জাজ মাল্টিমিডিয়ার ছবি ভালবাসার রং ২০১২ তে, ২০১৩ সালে তিনি ৪ টি চলচ্চিত্রে অভিনয় করেন; অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজ কাল, এবং তবুও ভালবাসা. ২০১৩ সালে মাহিয়া মাহীর পর পর তিনটি ছবি বাক্স অফিস ব্লকবাস্টার হয়.
তিনি ২০১৪ সালে “অগ্নি” এবং দেশা- দা লিডার চলচ্চিত্রে অভিনয় করবেন।কিন্তু চলচ্চিত্র জগতে অভিষেকের আগে নায়িকা মাহিয়া মাহির একটি ভিডিও নিয়ে সম্প্রতি অনলাইনে চলছে তোলপাড়, ভিডিওটি মাহিয়া মাহির ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।ভিডিওটিতে দেখা যায়, মাহি ফাহাদ নামের একজনের গায়ে হলুদের অনুষ্ঠানে হিন্দি গানের সাথে উদাম নৃত্যে ব্যস্ত।
আমাদের দেশের অনেক তারকা, তারকা হবার আগের জীবন গোপন করেন, কিন্তু হালের জনপ্রিয় এই নায়িকার নায়িকা হবার আগে মহল্লার একটি গায়ে হলুদের অনুষ্ঠানে তাও আবার হিন্দি সিনেমার একটি আইটেম গানের সাথে এইরকম নৃত্যরত অবস্হার ভিডিও অনলাইনে ফাঁস হওয়ায় তার ভক্তকূলের মধ্যে ব্যপক সাড়া ফেলেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...