মাস শেষে সরকার পতনের কঠোর আন্দোলন: এ্যানী

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: চলতি মাস শেষে সরকার পতনের কঠোর আন্দোলন শুরু হবে উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, মোটরসাইকেল মহড়া, ককটেল বোমা ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে কোনো লাভ নেই।

আন্দোলনে নেমে পড়েছি। আন্দোলন শুরু হয়েছে। নেত্রীর মুক্তি ছাড়া ঘরে ফিরে যাবো না। নিরপেক্ষ ও নিদর্লীয় সরকার গঠন, খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের আন্দোলন এ মাস শেষে শুরু হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন তিনি।

শনিবার সকালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় বিএনপির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বানও জানান এ্যানী।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া, বিএনপি নেতা সিরাজুল ইসলাম খাঁন, নিজাম উদ্দিন ভূইয়া, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, আনোয়ার হোসেন বাচ্চু ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক রশিদুল হাসান লিংকন প্রমুখ।

একই দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সাবুর বাসভবনের সামনে পৃথক কর্মসূচি পালন করা হয়। জেলা বিএনপির সিনিয়র-সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্ট, বিএনপি নেতা এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন ও সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলু প্রমুখ বক্তব্য রাখেন।

এতে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপসি’ত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে যে প্রতিবেদন দিল মেডিকেল বোর্ড

ষ্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর প্রতিবেদন ...