মাস্টারকার্ড ইস্যু করবে এসআইবিএল

মাস্টারকার্ড ইস্যু করবে এসআইবিএলঢাকা :: গ্রাহকদের কার্ড জাতীয় পণ্য ও সেবায় সর্বোচ্চ সুবিধা দিতে মাস্টারকার্ড এবং সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) যৌথভাবে উদ্যোগ নিয়েছে। এই অংশীদারিত্বের ফলে মাস্টারকার্ডের কার্ড ইস্যুর ক্ষেত্রে একটি মুখ্য সদস্যের ভূমিকায় থাকবে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)।

এ উপলক্ষে সম্প্রতি ঢাকায় এসআইবিএলের করপোরেট প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটিতে এসআইবিএলের কাছে মাস্টারকার্ডের লাইসেন্স ডকুমেন্ট হস্তান্তর করা হয়।

লাইসেন্স ডকুমেন্ট হস্তান্তর অনুষ্ঠানে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শহিদ হোসেন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রিটেইল ব্যাংকিংয়ের প্রধান মো. জাবেদ আমিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আনতর্জাতিক বিভাগের প্রধান মো. আকমল হোসেন এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল ও পরিচালক গীতাঙ্ক ডি দত্তসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লাইসেন্স ডকুমেন্ট হস্তান্তর অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘এসআইবিএলের সাথে যৌথ অংশীদারিত্বের ফলে মাস্টারকার্ডের কার্ডপণ্যের গ্রাহকদের অধিকতর উন্নত ও বিস্তৃত পরিসরে আমাদের সেবা দেওয়ার অব্যাহত প্রচেষ্টাটি আরো জোরদার হল। এই অংশীদারিত্বের জন্য আমরা খুবই আনন্দিত। আমরা বিশ্বাস করি, নতুন এই ইসলামী শরিয়াহ্‌ভিত্তিক কার্ডপণ্যটি আমাদের পণ্য-সেবায় বৈচিত্র্য এনেছে এবং আমাদের অনেক দূর এগিয়ে নেবে।’’

সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শহিদ হোসেন বলেন, ‘‘মাস্টারকার্ডের একটি মূখ্য সদস্য হতে পেরে এসআইবিএল অত্যনত আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্বের ফলে আমাদের গ্রাহকদের কার্ডের বিপরীতে সেরা মানের ইসলামী শরিয়াহ্‌ভিত্তিক পণ্য-সেবা দিতে সক্ষম হব আমরা।’’ -প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বুলেট ট্রেনে

বাংলাদেশ হয়ে কলকাতা পর্যন্ত বুলেট ট্রেনের পরিকল্পনা চীনের

ডেস্ক নিউজ :: সড়ক, রেল ও জলপথে প্রতিবেশী দেশগুলোর সঙ্গে যোগাযোগ বাড়াতে ...