মাশরাফিকে জড়িয়ে ধরতেই মাঠে নেমেছিলেন মেহেদী

শনিবার বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ চলাকালে মাঠের ভেতরে ঢুকে পড়েছিলেন এক মাশরাফিভক্ত। তবে এই কাজ তিনি আবেগের বশে এবং মাশরাফিকে জড়িয়ে ধরতেই করেছিলেন বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন। এর পেছনে কোনো অসৎ উদ্দেশ্য ছিল না।

mashrafi-mehedi2শনিবার রাত ও আজ সকালে দুই দফা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। জিজ্ঞাসাবাদের পর নাশকতা কিংবা অন্য কোনো কারণ খুঁজে পায়নি পুলিশ। এটিকে নেহাৎ ‘ক্রেজিনেস’ বলে জানিয়েছে তারা।

রোববার দুপুরে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুবুর হোসেন বলেন, গত রাতে এবং আজ সকাল থেকে দুই দফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর আমরা তেমন কোনো তথ্য পাইনি। সে জানিয়েছে, আবেগের কারণেই মাশরাফিকে জড়িয়ে ধরতে সে মাঠে নেমেছিল। অন্য কোনো উদ্দেশ্য নেই। আমরাও তদন্ত করে অন্য কোনো উদ্দেশ্য খুঁজে পাইনি।

প্রায় ১৮ ঘণ্টা ধরে থানা হাজতে রয়েছেন মেহেদী। কখন ছাড়া হচ্ছে তাকে? এ বিষয়ে ওসি বলেন, আমাদের সিনিয়র অফিসাররা থানায় রয়েছেন। তারাই বিভিন্ন প্রেক্ষাপট যাচাই-বাছাই করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

শনিবার ম্যাচ চলাকালীন মেহেদী হাসান নামের ওই তরুণ মাঠে গিয়ে মাশরাফিকে জড়িয়ে ধরেন। পরে বিসিবি ও পুলিশের নিরাপত্তাকর্মীরা তাকে মিরপুর মডেল থানায় নিয়ে যান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপার ফোরে বাংলাদেশ

ডেস্ক নিউজ ::  আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের কাছে বিশাল ...