মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলা করায় পরিবারকে হত্যার হুমকি

kgccজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি ::
লক্ষ্মীপুর পৌর শহরের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের দশম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে জোর করে ধর্ষণের চেষ্টা চালায় একই এলাকার বখাটে রুবেল ও রয়েল।

এ ঘটনায় বখাটে রুবেল ও রয়েলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩৬৯। মামলা দায়ের করার পর থেকে বখাটে রুবেল ও রয়েল ওই মাদ্রাসা ছাত্রী ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়ে আসছে। এতে ছাত্রীর পরিবার বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছেন।

মামলা ও এলাকাবাসী সুত্রে জানা যায়, লক্ষ্মীপুর পৌর শহরের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের প্রবাসীর মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার দশম শ্রেণীতে পড়েন। সে প্রতিদিন মাদ্রাসা যাওয়া আসার পথে প্রতিবেশি বখাটে রুবেল ও রয়েল তাকে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিল।

তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে রুবেল ও রয়েল তাকে অপহরণ করে গণধর্ষণ করে হত্যা ও এসিড দিয়ে জ্বালিয়ে দেওয়ার হুমকি দেয়। এতে ভয়ে ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়। গত ৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে মাদ্রাসা ছাত্রী ঘর থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে রুবেল ও রয়েল তাকে জোরপূর্বক পার্শ¦বর্তী বাগানে নিয়ে যায়।

পরে বাগানে নিয়ে বখাটে রুবেল ও রয়েল সাদ্রাসা ছাত্রীর জামা কাপড় ছিঁড়ে তাকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীর চিৎকারে তার মা ও পার্শ্ববর্তী আবুল খায়ের ঘর থেকে বের হয়ে তাকে উদ্ধার করতে গেলে বখাটে রয়েল ও রুবেল তাদের উপর হামলা চালায়। তাদের হামলায় ছাত্রীর মা ও আবুল খায়ের আহত হয়। বখাটে রয়েল ও রুবেল ছাত্রী ও তার মার গলায় থাকা স্বর্ন, অলংকার নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা মাদ্রাসা ছাত্রী, ছাত্রীর মা ও আবুল খায়েরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদ্রসা ছাত্রীর মা জানায়, আমার স্বামী দীর্ঘদিন থেকে প্রাবাসে থাকে। আমি বাড়িতে আমার দুটি শিশু সন্তান ও আমার একমাত্র মেয়েকে নিয়ে থাকি। আমার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় দশম শ্রেণীতে পড়ে। আমাদের পার্শ্ববর্তী বখাটে রুবেল ও রয়েল দীর্ঘদিন থেকে আমার মেয়েকে মাদ্রাসায় যাওয়া আসার পথে বিভিন্ন কু-প্রস্তব দিয়ে আসছে। এতে আমার মেয়ে মাদ্রাসা যাওয়া বন্ধ করে দেয়। আমার মেয়ে ঘর থেকে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা বখাটে রুবেল ও রয়েল তাকে জোরপূর্বক পার্শ¦বর্তী বাগানে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায় ও পরে আমাদের উপর হামলা চালায়।

এ ঘটনায় আমি বাদী হয়ে আদালতে রুবেল ও রয়েলকে আসামী করে মামলা দায়ের করি। মামলা দায়েরের পর থেকে মামলা তুলে নেয়ার জন্য আসামী রুবেল ও রয়েল আমাদেরকে বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিয়ে আসছে। এতে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি, প্রশাসনের নিকট আমাদের নিরাপত্তা ও ঘটনার সুষ্ঠ বিচার দাবী করছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...