মাদারীপুরে স্কুল ছাত্র অপহরণের পর মুক্তিপন দাবী: ৬দিন পর লাশ উদ্ধার, আটক-৪

মাদারীপুরে স্কুল ছাত্র অপহরণের পর মুক্তিপন দাবী:  ৬দিন পর লাশ উদ্ধার, আটক-৪মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের শিবচরে অপহরণের ৬ দিন পর ওবায়দুর চোকদার (১০) নামের তৃতীয় শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দিবাগত গভীর রাতে মাদবরেরচর গ্রামের পুরাতন জাহাজঘাট এলাকার পদ্মা নদীর একটি মাছের ঘের থেকে লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের পূর্ব খাড়াকান্দি গ্রামের রতন চোকদারের ছেলে ওবায়দুর গত ১২ ডিসেম্বর সন্ধ্যায় বাড়ির পাশের এক দোকানে যায় এবং বাড়ি ফেরার পথে নিঁখোঁজ হয়। পরদিন বুধবার সন্ধ্যায় একটি অজ্ঞাত মোবাইলে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়।

এরপর থেকে ওই মোবাইলটি বন্ধ পাওয়া যায়। শুক্রবার (১৪ ডিসেম্বর) শিবচর থানায় জিডি করা হলে পুলিশ কৌশলে মারুফ নামের এক যুবককে আটক করে। তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে অপহরণের কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যানুযায়ী পুলিশ অন্যদের আটক করে এবং রবিবার মধ্যরাতে পদ্মা নদীর একটি মাছে ঘের থেকে ওবায়দুরের লাশ উদ্ধার করে। সে খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। আটককৃতরা হলো মারুফ (২০), ইমরান (১৮), মনির (১৭) ও রাকিব (২০)।

নিহত ওবায়দুরের মা জাহানারা বেগম বলেন, ‘অপহরণকারীরা মোবাইলে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ওবায়দুরকে ফিরিয়ে দিতে। এরপর তারা আর যোগাযোগ করেনি।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, ‘এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। গুরুত্বের সাথে বিষয়টি আমরা দেখছি।’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না

স্টাফ রিপোর্টার :: পৃথিবীর কোনো দেশেই শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না। তাই ...