ব্রেকিং নিউজ

মাদারীপুরে সাংবাদিককে কুপিয়ে মোটর সাইকেল ছিনতাই!

কুপিয়ে মোটর সাইকেল ছিনতাই!মোনাসিফ ফরাজী, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈরে সিএনএন বাংলা টিভির সাংবাদিক সাহাদাত হোসেনকে (৪৮) বেদম মারপিট ও কুপিয়ে জখম করে মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার দিবগত রাত ১১টার দিকে উপজেলার কবিরাজপুর ইউনিয়নের কিশোরদিয়া গ্রামের কাটা গাংপাড় এলাকায়।

সাহাদাত হোসেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রামের মান্নান মাতুব্বরের ছেলে এবং কালামৃধা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও স্থানীয় কবিরাজপুর ছইফউদ্দিন কলেজের শরীরর্চ্চা শিক্ষক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনএন বাংলা টিভির সাংবাদিক সাহাদাত মাতুব্বর রাত ৯টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে টেকেরহাট থেকে ভাঙ্গা উপজেলার ভাষড়া গ্রামে নিজ বাড়িতে যাচ্ছিল। পথিমধ্যে কবিরাজপুর ইউনিয়নের কিশোরদিয়া গ্রামের কাটা গাংপাড় আসলে ৪/৫ জনের একদল দুর্বৃৃত্ত তাকে আটক করে বেদম মারপিট ও কুপিয়ে জখম করে।

পরে মোটর সাইকেলসহ সাথে থাকা অন্যান্য মালামাল নিয়ে যায় এবং সাহাদাতকে হাত-পা মুখ বেধে পাশের কলাবাগানের মধ্যে ফেলে রেখে যায়।

আজ শনিবার ভোরে এলাকাবাসী সাহাদাতের গোঙ্গানী শব্দ পেয়ে এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, ঘটনার কথা শুনেছি। দোষীদের অতিসত্ত্বর গ্রেফতারের চেষ্টা করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যুৃ (ভিডিও সহ)

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ীতে পানিতে ডুবে ...