মাদারীপুরে দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত-৮

মাদারীপুরে দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত-৩, আহত-৮মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি:: মাদারীপুরে আলাদা দুইটি সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষকসহ ৩জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৮জন।আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।ঘটনা দুইটি ঘটেছে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের সরদারকান্দি ও মাদারীপুরের আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আসমত আলী খান ব্রিজের টোলঘরের সামনে শুক্রবার দুপুরে ট্রাকের ধাক্কায় ২ ইটভাটা শ্রমিক মারা গেছে।এ ঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছে।

সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের ইমন সিপাহির ইট ভাটায় কাজ করতে খুলনা থেকে আসে নিহত ও আহত শ্রমিকরা।শুক্রবার দুপুরে আচমত আলী খান সেতুর টোল প্লাজার কাছে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি ভ্যানকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই মারা যান ভ্যানের দুই যাত্রী।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে।নিহতরা হলো খুলনার পাইকগাছার ফারুক আহমেদ(৩৭) ও শিউলি বেগম(৩২)।আহত মিনারুল(২৮) ও নয়ন(৮)কে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের সরদারকান্দি গ্রামের মাস্টার সেকান্দার আলী সরদারের ছেলে জাকির হোসেন সরদার(৪৮) তার নিজ বিদ্যালয় থেকে বৃহস্পতিবার বেলা ১টার দিকে বাইসাইকেল যোগে বাড়িতে যাবার সময় বাড়ীর সামনেই একটি চলন্ত ঈজি বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় জাকির হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তার অবস্থার আরোঅবনতি হলে এ্যাম্বুলেন্সে ঢাকা নেওয়ার পথে দৌলদিয়া-পাটুরিয়া ফেরি পার হওয়ার সময় ফেরিতে তার মৃৃত্যু হয়।

সংঘর্ষে ঈজি বাইকের ৫ যাত্রী আহত হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।জাকির হোসেন ধুরাইলের চাছার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।তার মৃত্যুতে তার প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামরুল হাসান বলেন, একটি ট্রাক ব্রিজের টোল ঘরের সামনে যাত্রী বোঝাই একটি ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানে থাকা দুই জনের মৃত্যু হয়। দুর্ঘটনায় তিন জন আহত হয়। তাদের উদ্ধার করে পুলিশ চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

অন্যদিকে মাদারীপুর সদর উপজেলার ধুরাইলে এক স্কুল শিক্ষক সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে শুরু হয়েছে ৩ দিন ব্যাপি মৎস্য মেলা

বাগেরহাটে শুরু হয়েছে ৩ দিন ব্যাপি মৎস্য মেলা

মোঃ শহিদৃল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি:: জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উপলক্ষে বাগেরহাটে বর্ণাঢ্য ...