মাদক সম্রাট টিপুকে গ্রেফতারের দাবি

মাদক সম্রাট টিপুকে গ্রেফতারের দাবিমো.আশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:: পুলিশের তালিকাভুক্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ মাদক সম্রাট শাহিদ রানা টিপু ওরফে টিপু সুলতানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ সোমবার বেলা ১১টার সময় নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাবাসীর ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।

ঘন্টাব্যাপি মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান টিটো, জেলা মহিলা লীগের যুগ্ন আহব্বায়ক শরিফা খাতুন বেবি, রানীহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিখারুল ইসলাম মেম্বার, সহ-সভাপতি আক্তার বিশ্বাস প্রমূখ।

পরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারক লিপিতে উল্লেখ করা হয়েছে, বর্তমানে চরাঞ্চলের মানুষের শান্তি ও সুখকে কেড়ে নিয়েছে মাদক ব্যবসায়ীরা। উত্তরাঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী শাহিদ রানা টিপুর নের্তৃত্বে মাদক ব্যবসায়ীরা এলাকার উঠতি যুবকদের হাতে মরনঘাতি মাদক তুলে দিচ্ছে। মাদকের সহজলভ্যতার কারণে এলাকার যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে। এই মাদক ব্যবসার মূল হোতা সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান শাহিদ রানা টিপু। এলাকায় সে ল্যাংড়া টিপু ও ইয়াবা টিপু নামে অধিক পরিচিত। আইন শৃংখলা বাহিনীর মাদক ব্যবসায়ীর তালিকায় শীর্ষে রয়েছে এই টিপুর নাম। শুধু চাঁপাইনবাবগঞ্জ জেলা নয়, পুরো উত্তরাঞ্চলে ইয়াবা ব্যবসার সঙ্গে সম্পৃক্ত রয়েছে টিপু বাহিনী।

দেশব্যাপী মাদক ব্যবসার শক্তিশালী নেটওয়ার্ক রয়েছে টিপুর। মাদক ব্যবসায় জড়িয়ে পড়ার পর থেকেই তিনি কোটি কোটি টাকার অবৈধ অর্থ সম্পদের মালিক। রাজধানী ঢাকা, বিভাগীয় শহর রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরসহ দেশের বিভিন্ন স্থানে রয়েছে তার একাধিক বাড়ি ও অবৈধ সম্পদ।

এছাড়াও স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে , চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জনপ্রতিনিধিত্বের আড়ালে সে নির্বিঘ্নে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। এলাকার যুব সমাজকে সর্বনাশা মাদক থেকে রক্ষার জন্য শীর্ষ মাদক সম্রাট শাহিদ রানা টিপুকে গ্রেফতার ও তার অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করার অনুরোধ জানানো হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চোখ হারানো ১৭ জনকে ১০ লাখ করে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ

স্টাফ রিপোর্টার :: চুয়াডাঙ্গা শহরের ইমপ্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারে ...