মাদকের নিরব সুনামি থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদেরমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মা্‌দকের নিরব সুনামি থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন শিক্ষিত যুব সমাজকে রাজনীতিতে আসতে হবে। রাজনীতিতে মেধাবী, সৎ ও চরিত্রবানরা না আসলে রাজনীতির মঞ্চ মেধাশূণ্য হয়ে পড়বে। মেধা শূণ্যরা দেশ চালাবে। অযোগ্যরা মন্ত্রী, এমপি হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সাইলেন্ট সুনামির মতো সারা দেশে মাদক ইয়াবা ছড়িয়ে পড়েছে। এর বিরুদ্ধে তরুন সমাজসহ সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

এসময় মন্ত্রী উপস্থিত ছাত্রদের দূর্নীতি, মাদক, ইবায়াকে “না” বলান।

তিনি আজ শনিবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা হাজী মো. ইদ্রিস মিলনায়তনে ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিশ্ববিদ্যালয় দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এর আগে সকালে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন ও বিশ্ববিদ্যালয় চত্বরে শোভাযাত্রায় অংশ নেন তিনি।

নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সভাপতিত্বে ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় রিজেন্ট বোর্ডের সদস্য ও স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. ইউসুফ মিঞা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপ উপাচার্য ড. আবুল হোসেন।

এ উপলক্ষে সকালে মন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানসূচির উদ্বোধন করে বিশ্ববিদ্যালয় চত্বরে শোভাযাত্রায় অংশ নেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...