মাংসের টুকরায় লেখা আল্লাহু আকবার

কাঞ্চন কুমার, কুষ্টিয়া থেকে

কুষ্টিয়ার ভেড়ামারায় এবার এক মসজিদদের ইমামের কেনা গরুর মাংসের উপর দেখা গেছে আল্লাহু আকবার লেখা মাংশ। বাজার দেখে ২ কেজি গরুর মাংস কেনার পর ধুয়ে পরিস্কার করে রান্না করার সময় হঠাৎ করেই দুই টুকরো মাংশে আল্লাহ লেখা মাংস রান্নার পাত্র থেকে লাফ দিয়ে পড়ে। রহস্য ঘেরা এমন বিরল ঘটনাটি ঘটেছে ভেড়ামারার চাঁদগ্রাম গোরস’ান সংলগ্ন জামে মসজিদের পেশ ইমাম আসাদুজ্জামানের বাড়িতে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

জানা গেছে, শুক্রবার সকালে চাঁদগ্রাম গোরস’ান সংলগ্ন জামে মসজিদের পেশ ইমাম আসাদুজ্জামান ভেড়ামারার ছোট বাজার খ্যাত কলেজ বাজারের মাংশ বাজার থেকে ২ কেজি গরুর মাংশ কেনেন।

দুপুর ১২টার দিকে তার স্ত্রী মুন্নী বেগম রান্না করার জন্য মাংশ গুলো দুয়ে পরিস্কার করে রান্নার চুলায় দেয়। রান্না শুরু হওয়ার পর হঠাৎ করেই দুই টুকরো মাংশ আলাদা হয়ে পড়ে এবং চামচ দিয়ে নেড়ে ভিতরে প্রবেশ করার চেষ্টা করতেই মাংশ দুটো লাফ দিয়ে নীচে পড়ে যায়।

এসময় মাংশ দুটোকে নিয়ে দেখা যায় তাতে লিখা রয়েছে আল্লাহু আকবার। বিরল এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চ্যল্যের জন্ম দিয়েছে। এ ঘটনা প্রচার হয়ে পড়লে ইমাম আসাদুজ্জামানের বাড়ীতে ভীড় জমায় উৎসুক জনতা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...